বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

বিয়েতে রাজি না হওয়ায় বিশ্বনাথে প্রেমিকের আত্মহত্যা

বিয়েতে রাজি না হওয়ায় বিশ্বনাথে প্রেমিকের আত্মহত্যা

sylhetlive24.com/সিলেট লাইভ


বিশ্বনাথ সংবাদদাতা

সিলেটের বিশ্বনাথে প্রেমিকা বিয়েতে রাজি না হওয়ায় জিল্লুর রহমান (২২) নামে এক যুবক বিষ পান করে আত্মহত্যা করেছেন। সে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামের আঞ্জব আলীর ছেলে। রোববার ৮ আগস্ট বিকেল সাড়ে ৩টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিল্লুর মারা যান। এর আগে, গত বুধবার সন্ধ্যায় জিল্লুর বিষ পান করলে ওইদিনই তাকে হাসপাতালটিতে নিয়ে যায় তার পরিবারের সদস্যরা।

জিল্লুর রহমানের বড়ভাই মুহিবুর রহমান জানান, সিলেট ও চট্টগ্রাম পুলিশ লাইনসহ বিভিন্ন জায়গায় দর্জির কাজ করতো জিল্লুর। সর্বশেষ প্রায় চার মাস পূর্বে চট্টগ্রাম পুলিশ লাইনে দর্জির কাজে থাকাবস্থায় মুঠোফোনে ঢাকার একটি মেয়ের সাথে পরিচয় হয় তার। পরিচয় থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্পর্কের এক পর্যায়ে এসে মেয়েটি তাকে বিয়ে করতে অপারগতা জানায়।

এতে রাগে-ক্ষোভে জিল্লুর বুধবার ৪ আগস্ট পরিবারের সকলের অগোচরে বিষপান করে। আশঙ্কাজনক অবস্থায় ওইদিনই আমরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। চিকিৎসাধীন থাকাবস্থায় রোববার বিকেলে সে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য বখতিয়ার আহমদ বলেন, আমিও শোনেছি, প্রেম সংক্রান্ত কারণে জিল্লুর রহমান বিষপানে আত্মহত্যা করেছেন।

বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ সোমবার দুপুরে জানান, আমি এখন ওসমানী হাসপাতালে আছি।লাশের ময়নাতদন্ত এখনো শেষ হয়নি।শেষ হলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo