সোমবার, ১৬ মে ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

বিয়ানীবাজারে ধর্ষণের শিকার এক মাদ্রাসা ছাত্রী, ধর্ষক আমিন গ্রেফতার

বিয়ানীবাজারে ধর্ষণের শিকার এক মাদ্রাসা ছাত্রী, ধর্ষক আমিন গ্রেফতার

sylhetlive24.com


বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নে দশম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষক আল আমিনকে গ্রেফতার করে। আমিন দিরাই থানার সাংসাকিতপুর এলাকার আব্দুল মজাতের ছেলে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নির্যাতিতা শিক্ষার্থী এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে।

জানা গেছে, গত ৮ মাস থেকে চারখাই ইউনিয়নের হ্যাপি বেকারিতে কর্মরত ছিলেন ধৃত আল আমিন। এ অবস্থায় গত শনিবার সে স্থানীয় এক মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে। পরে সে সিলেট নগরীর বন্দরবাজারস্থ বনগাঁও আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে বিয়ানীবাজার থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করা হয়।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সুনামগঞ্জ জেলার দিরাইয়ের নিজ বাড়ি থেকে ধর্ষক আল আমিনকে গ্রেফতার করে থানাপুলিশ।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, পুলিশ সুপারের নির্দেশনায় অপহৃতা কিশোরীকে ওসমানী হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়েছে। ধর্ষককে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

 






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo