মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২০ অপরাহ্ন

বিশ্ব টিকাদান সপ্তাহের অবহিতকরন সভা সম্পন্ন

বিশ্ব টিকাদান সপ্তাহের অবহিতকরন সভা সম্পন্ন

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের সিভিল সার্জন ডা. এস এম শাহরিয়ার বলেছেন, টিকাদানের সফলতার মাধ্যমে বাংলাদেশ আন্তর্জাতিক সুখ্যাতি অর্জন করেছে। এই সাপল্যের স্বীকৃতি হিসেবে ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ভ্যাকসিন হিরো’ হিসেবে পুরস্কার লাভ করেছেন। টিকাদান বাংলাদেশের স্বাস্থ্যখাতে একটি অন্যতম সাফল্য। এই সাফল্যের ধারবাহিকতা বজায় রাখতে সবাইকে সবার অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সিলেট সিভিল সার্জন অফিসের উদ্যোগে বিশ্ব টিকাদান সপ্তাহের অবহিতকরন সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

বুধবার (১৮ মে) সিলেট সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কনফারেন্স রুমে বিশ্ব টিকাদান সপ্তাহ-২০২২ এর অবহিতকরন সভায় সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. স্বপ্নীল সৌরভ রায়ের পরিচালনায় মূলপ্রবন্ধ উপস্থাপন করেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার সিলেট প্রতিনিধি ডা. আব্দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত। জেলা পর্যায়ে টিকাদান প্রতিনিধিদের মাঝে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের পরিচালক উজ্জ্বল কুমার শীল।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিভিল সার্জন কার্যালয়ের এমও ডিসি ডা. আহমেদ শাহরিয়ার, ইউনিসেফ প্রতিনিধি ডা. মির্জা ফজলে এলাহী, জেলা পর্যায়ের বিভিন্ন প্রতিনিধি থেকে শুরু করে কানাইঘাট, ওসমানীনগর, দক্ষিন সুরমা, জকিগঞ্জ, জৈন্তাপুর ও বিয়ানীবাজারের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo