রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৩০ অপরাহ্ন

বিশ্বনাথে ভারতীয় মদের চালানসহ গ্রেফতার ২

বিশ্বনাথে ভারতীয় মদের চালানসহ গ্রেফতার ২

sylhetlive24.com/সিলেট লাইভ


বিশ্বনাথ প্রতিনিধি

বিশ্বনাথে ভারতীয় মদের চালানসহ এক মাদক ব্যবসায়ী ও এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার লামাকাজী ইউনিয়নের আতাপুর গ্রামের সুরমা নদী পার থেকে তাদেরকে আটক করা হয়। এসময় মাদকদ্রব্য বহনে ব্যবহৃত দুটি অটোরিকশা ও নৌকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্তিশ গ্রামের মৃত ফিরোজ বক্সের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল মিয়া (৩৫) ও একই গ্রামের সিএনজি অটোরিকশা চালক মৃত আলী আকবরের ছেলে আনহার আলী (২৭)। জব্দকৃত চালানে ২৮৫ বোতল ভারতীয় তৈরী বিভিন্ন ধরণের মদ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমানের নির্দেশে উপজেলার লামাকাজী আতাপুর গ্রামের সুরমা নদীর তীরে অভিযান চালায় পুলিশ। এসময় নৌকা ও সিএনজি অটোরিকশা থেকে ২১৮ বোতল অফিসার চয়েজ, ২২ বোতল মেকডুয়েল ও ৪৫ বোতল এসিব্লাক উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় মাদক কারবারি সোহেল মিয়া ও অটোরিকশার চালক আনহার আলীকে।

মাদকের চালান উদ্ধার দু’জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo