সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে

বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের বিশ্বনাথে এক ধর্ষকের হুমকির মুখে নিরাপত্তাহীনতায় আছেন ধর্ষিতা শিশুর পরিবার। ওরা নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছে।

জানা গেছে, বিশ্বনাথ থানার চৌধুরীগাঁওয়ের মৃত মহরম আলীর ছেলে কাহার মিয়া ২০১৯ সালের ২৬ জুন তার নিজগ্রামে ভাড়ায় থাকা ৫ম শ্রেণির এক শিশুছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ওই বছরের ৩০ জুন বিশ্বনাথ খানায় কাহারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। এ মামলায় আসামী কাহার ৭ মাস জেল খেটে সম্প্রতি হাইকোর্টের জামিনে বের হয়ে আসে এবং মামলাটি সিলেটের বিভাগীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এখনও বিচারাধীন। পরে নিরাপত্তার অভাব জনিত কারণে ভিকটিম শিশুর পরিবার ওই গ্রাম ছেড়ে পার্শ্ববর্তী অন্য গ্রামে চলে যায়। ধর্ষিতা শিশুটিও সেই গ্রামে থেকে বর্তমানে স্কুলে ৮ম শ্রেণিতে পড়ে।

এদিকে জামিনে বের হয়ে ধর্ষণ মামলার আসামী কাহার ভিকটিম ও তার পরিবারকে খোজতে থাকে। গত ৯ মে স্কুলে যাওয়ার পথে ভিকটিম ও তার মাকে রাস্তায় পেয়ে অভিযুক্ত কাহার ও তার গ্রামের মস্তাব আলী ভিকটিম ও তার মার পথরোধ করে মামলা তুলে নেয়ার কথা বলে।

এছাড়া মামলা তুলে না নিয়ে মেয়েকে পুনরায় ধর্ষণ এবং মা-মেয়েকে হত্যা ও গুম কে ফেলার হুমকি দেয়। এতে চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছেন ভিকটিম ও তার মা।

পরে নিরাপত্তা চেয়ে ভিকটিমের মা গত ১২মে বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৪৭৩) করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo