মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

sylhetlive24/সিলেট লাইভ

ভয়ঙ্কর শান্তার ফাঁদে সিলেটের ধনাট্য ব্যক্তি

বিশেষ প্রতিবেদক রুপকথার রাক্ষসীদের মতো মায়াবী জাদু এবং ভয়ঙ্কর সব নির্মম কর্মকাণ্ডের কথা আমরা কমবেশি সবাই জানি। রাক্ষসীরা সাধারণত সুন্দরী নারীর বেশে ক্ষমতাধর রাজা-মহারাজাদের মন ভুলিয়ে তাদের দ্বিতীয় স্ত্রী হিসেবে রাজপ্রাসাদে ঠাঁই পেত। গভীর রাতে রাজা যখন ঘুমিয়ে পড়তেন তখন রাক্ষসী রানী বের হতো মানুষ, গরু-ঘোড়া ইত্যাদি হত্যা করে নিজের উদরপূর্তির জন্য। অনেক রাক্ষসী সবকিছু বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

পানি বাড়ছে সুরমা ও কুশিয়ারা নদীর

  সিলেট লাইভ ডেস্ক স্মরণকালের ভয়াবহ বন্যায় এখনো বিপর্যস্ত সিলেট। জুন মাসের মধ্যভাগে আসা বন্যার পানি এখনও পুরোপুরি নামেনি। তবে নদীর পানি কিছুটা কমায় মানুষের মধ্যে স্বস্তি ছিলো খানিকটা। সেই স্বস্তি এখন আর নেই। আবারও বাড়ছে সিলেট অঞ্চলের প্রধান ২ নদী সুরমা ও কুশিয়ারার পানি। তবে কুশিয়ারা নদীর পানি বাড়ছে ধীরে-ধীরে। সিলেট পানি উন্নয়ন বোর্ড বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেওয়া হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  সিলেট লাইভ ডেস্ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সিলেট অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেওয়া হবে। ক্ষতিগ্রস্তদের যত খাদ্য ও ওষুধ লাগবে সব দেওয়া হবে। মাছ চাষিরা যাতে ক্ষতি পুষিয়ে নিতে পারেন, সেজন্য ব্যবস্থা করবে সরকার। মঙ্গলবার দুপুরে সিলেট সার্কিট হাউসে জেলা প্রশাসন আয়োজিত কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।   প্রধানমন্ত্রী বলেন- বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

আজ সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিলেট লাইভ ডেস্ক সিলেটের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে আজ সিলেট অঞ্চল পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে হেলিকপ্টারযোগে তিনি সিলেট আসবেন বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশ্বস্ত সূত্র। সূত্রটি জানিয়েছে, মঙ্গলবার সকালে তিনি সিলেট আসবেন প্রধানমন্ত্রী। আজ তিনি বন্যা পরিস্থিতি পরিদর্শন করবেন। বন্যায় ক্ষতিগ্রস্তদের সহমর্মিতা জানাবেন। একইসঙ্গে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মসূচিতে অংশ নেবেন। সক্রিয় বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটের ইতিহাসে ভয়াবহ বন্যা : পানিবন্দী মানুষের বাঁচার আকুতি

নিজস্ব প্রতিবেদক তিন হাজার টাকায় নৌকা ভাড়া করে স্ত্রী-সন্তান নিয়ে কোনো-মতে সিলেট শহরে এসে পৌঁছেছেন কোম্পানীগঞ্জ উপজেলার জমির হোসেন। আশ্রয় নিয়েছেন নগরীর একটি আবাসিক হোটেলে। জমির হোসেন বলেন, উপজেলার উত্তর রণিখাই গ্রামের বাড়িতে ঘরে এখন ৭ ফুট পানি। এরই মধ্যে ভবনের উপরে আশ্রয়ে ছিলেন, সেখান থেকে নৌকা করে সালুটিকরে এসে পৌঁছান। তার মতো হাজার হাজার বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

এবারের বন্যায় সারা সিলেটের বিদ্যুৎ বন্ধ হওয়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক এবারের বন্যায় সিলেটের পরিস্থিতির আরও অবনতি হয়েছে, নতুন করে প্লাবিত হয়েছে আরও অনেক এলাকা। আগে থেকেই প্লাবিত হওয়া এলাকার পানি আরও বাড়ছে। এবার বন্যায় সারা সিলেটের বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। গত মাসের বন্যায় দক্ষিণ সুরমা, উপশহরসহ কয়েকটি এলাকার বিদ্যুতের সাব স্টেশন পানিতে তলিতে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়েছিল। কিন্তু বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

জুয়ার আখড়া দক্ষিণ সুরমা : ধরা-ছোয়ার বাহিরে চিহ্নিত অপরাধীরা

বিশেষ প্রতিবেদন জুয়ার আখড়া সিলেটের দক্ষিণ সুরমা। একাধিক টিকটিকি, জান্ডুমান্ডু, তিন তাস, কাটাকাটি, লটারি জুয়া ও তীর শীলং জুয়ার বোর্ডসহ নানান রকমের জুয়া প্রকাশ্যে চলছে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায়। প্রশাসনের পক্ষ থকে এসব জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করলেও মুল চিহ্নিত অপরাধীরা (বোর্ডের মালিকরা) থেকে যায় ধরা-ছোয়ার বাহিরে। জুয়ার টাকার লোভে উঠতি বয়সের স্কুল বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

দক্ষিণ সুরমায় তাহের-কাসেমের দাপট, প্রকাশ্যে চলছে জুয়ার আসর

বিশেষ প্রতিবেদক দক্ষিণ সুরমায় অপরাধ প্রবণতা দিন-দিন বৃদ্ধি পাচ্ছে। এর মধ্যে একাধিক তীর জুয়াসহ নানান অপরাধের ক্রাইম স্পট হিসেবে গড়ে উঠায় এই এলাকাকে অনেকেই জুয়াড়িদের আখড়া বলে আখ্যায়িত করছেন। জুয়ার টাকার লোভে উঠতি বয়সের স্কুল ও কলেজ পড়ুয়া ছেলেরা অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। প্রশাসনের মাঝে মাঝে এসব ক্রাইম স্পটে অভিযান চালালেও মুল অপরাধীরা থেকে যায় বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটে মনির হত্যাকান্ড : রহস্য উদঘাটনে তৎপর পুলিশ, দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক নগরীর মালনিছড়ায় ওয়ার্কসপ মালিক মনির হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ। রোববার ময়না তদন্ত শেষে বিকেলে মনিরের লাশ দাফন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিন সন্তানের জনক নিহত মনিরুল ইসলাম মনির। তিনি নগরীর খাসদবিরের শাহজালাল ওয়ার্কসপের স্বত্বাধিকারী ও এয়ারপোর্ট থানাধীন নয়াবাজার এলাকার নুরুল বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

মালনিছড়ায় ওয়ার্কসপ মালিক মনিরকে কুপিয়ে হত্যা

সিলেট লাইভ ডেস্ক নগরীর মালনিছড়ায় মনিরুল ইসলাম মনির (৪১) নামের এক ওয়ার্কসপ মালিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট-বিমানবন্দর সড়কের মালনীছড়া চা-বাগানের বাংলার রাস্তা সংলগ্ন প্রধান সড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম মনির নগরীর খাসদবির ওয়ার্কসপের স্বত্বাধিকারী এবং এয়ারপোর্ট থানাধীন নয়াবাজার এলাকার নুরুল মিয়ার ছেলে। জানা যায়, ঘটনার সময় বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

দক্ষিণ সুরমায় সিসিকে’র পার্কের গ্রীল ভেঙে ভবন নির্মাণ

বিশেষ প্রতিবেদক দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকায় ক্বিন ব্রীজের পাশে সিসিকে’র পার্কের জমির সীমানার লোহার গ্রীল ভেঙে জমি দখল করে সিসিকের অনুমতি ছাড়া চলছে দু’তলা ভবন বাড়ি নির্মাণের কাজ। পার্কের লোহার গ্রীল ভেঙে ভবন নির্মাণের কাজ প্রকাশ্যে চললেও স্থানীয় কাউন্সিলর ও সিসিক কর্তৃপক্ষ এসব বিষয়ে কিছুই জানেন না। এদিকে- ভবন নির্মাতা জানিয়েছেন তিনি স্থানীয় কাউন্সিলর এবং বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটে বেড়েছে ডায়রিয়া আক্রান্ত রোগীর সংখ্যা, আক্রান্ত ৬৫৯ জন

সিলেট লাইভ ডেস্ক সিলেট নগর এবং জেলায় গত ২৪ ঘন্টায় ডায়রিয়ায় আরও ৪০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সিলেট নগর ও জেলায় ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৫৯ জন। রোববার রাতে সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা: জন্মেজয় দত্ত এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আগের দিনের তুলনায় গেল ২৪ ঘন্টায় ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে। বন্যার্ত লোকজনকে বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

দক্ষিণ সুরমার ক্রাইম স্পট : প্রকাশ্যে জুয়া ও দেহ ব্যবসা

বিশেষ প্রতিবেদক দক্ষিণ সুরমায় অপরাধ প্রবণতা দিন-দিন বৃদ্ধি পাচ্ছে। এর মধ্যে একাধিক তীর জুয়াসহ নানান অপরাধের ক্রাইম স্পট হিসেবে গড়ে উঠছে। যার ফলে উঠতি বয়সের স্কুল ও কলেজ পড়ুয়া ছেলেরা অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা মাঝে মাঝে এসব ক্রাইম স্পটে অভিযান চালালেও মুল অপরাধীরা থেকে যায় আড়ালে। দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকায় ক্বিন ব্রীজের বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

ক্বিন ব্রীজের নিচে তাহেরের জুয়ার স্বর্গরাজ্য

নিজস্ব প্রতিবেদক নগরীর চাঁদনীঘাট এলাকায় ক্বিন ব্রীজের নিচে অপরাধের স্বর্গরাজ্যে তৈরী করেছে মাদক ব্যবসায়ী তাহের। তার শেল্টারে দিনেরাতে প্রকাশ্য চলছে জুয়া, মাদক ও অসামাজিক কর্মকান্ড। এসব কারণে সড়কে ছিনতাই ও ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়িতে বেড়েছে চুরি বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। স্থানীয়রা বলছেন, পুলিশ এবং স্থানীয় ক’জন সাংবাদিককে ম্যানেজ করেই ক্বিন ব্রীজের নিচের কলোনিতে চলছে তাহেরর জুয়ার বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটে কেয়ারটেকারের স্ত্রী ধর্ষণ, প্রবাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক সিলেটে কেয়ারটেকারের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক ইংল্যান্ড প্রবাসী গ্রেফতার হয়েছেন। গত ২২ মে নগরীর মিরবক্সটুলা আজাদী-১ থেকে ওই প্রবাসীকে গ্রেফতার করে কোতোয়লী মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রীও পলাতক রয়েছেন। সিলেটে কোতোয়ালি মডেল থানায় দায়ের করা মামলা নং- {৪৯(৫)২২}। গ্রেফতারকৃত প্রবাসী আব্দুল মুনিম। তিনি জকিগঞ্জ উজেলার পইল গ্রামের জালাল উদ্দিনের ছেলে। বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

স্বাস্থ্য ঝুঁকিতে সিলেটের বন্যা কবলিত মানুষ

নিজস্ব প্রতিবেদক সিলেটে পানি নামার সাথে সাথে স্বাস্থ্যঝুঁকিতে পড়েছেন বন্যা কবলিত মানুষ। বন্যায় দেখা দিয়েছে ডায়রিয়ার প্রকোপ। বন্যা শুরুর পর গত ১১মে থেকেন মঙ্গলবার পর্যন্ত সিলেটে ডায়রিয়ায় আক্রান্ত ৩৬৯ জন। এরমধ্যে কেবল মঙ্গলবারই আক্রান্ত হয়েছে ৪৬ জন মানুষ। আক্রান্তরা বেশিরভাগ সিলেট সিটি কর্পোরেশন এলাকার। গত রোববার পর্যন্ত সিলেটে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা ছিল মাত্র ১১৪ জন। বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

চোরাকারবারি আরিফ চক্রের বিচার কার্যক্রম শুরু, অভিযোগপত্রে বিস্তর বর্ণনা

বিশেষ প্রতিবেদক সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের সৈয়দপুরের বাসিন্দা বর্তমান নগরীর সিলভ্যালি টাওয়ারের ফ্ল্যাট নং- B-12 এর সৈয়দ আরিফ আহমদ (৩৬) দীর্ঘদিন ধরে মোবাইল চোরাচালানের সাথে সম্পৃক্ত। সীমান্তের ওপার থেকে শুল্ক ফাঁকি দিয়ে নিয়ে আসতেন ভারতের তৈরি মোবাইলের চালান। নিজের গাড়িতে করেই বিশ্বস্ত লোকদের মাধ্যমে নিয়ে আসা চালান নগরীর বিভিন্ন মোবাইল মার্কেটে পৌঁছেও দিতেন। পুলিশের দেয়া অভিযোগপত্রে বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদল ধাওয়া-পালটা ধাওয়া, সাংবাদিক আহত

সিলেট লাইভ ডেস্ক সিলেটে চৌহাট্টা এলাকায় ছাত্রলীগ-ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া এবং ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টা এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার সময় চৌহাট্টা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতংকিত হয়ে সাধারণ মানুষ দিগ্বিদিক ছুটতে থাকেন। ছাত্রলীগ-ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পালটা-ধাওয়ার সময় সংবাদ সংগ্রহ করতে আহত হন ইলেক্ট্রনিক বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক

জকিগঞ্জ সংবাদদাতা জকিগঞ্জে বারোঠাকুরী এলাকার বরাক মোহনায় সুরমা-কুশিয়ারা উৎসস্থলের ডাইক ভেঙে গিয়ে প্রবল বেগে পানি ঢুকে প্লাবিত হচ্ছে পুরো উপজেলা। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ডাইকটি স্রোতের তোড়ে ভেঙে গেছে এমনটি জানিয়ে এলাকায় মাইকিং করা হচ্ছে। উপজেলার বারোঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসীন মর্তুজা ডাইক ভাঙার খবর এলাকায় প্রচার করেন। ডাইক ভাঙার সঙ্গে সঙ্গে বারোঠাকুরী, বিস্তারিত..

sylhetlive24/সিলেট লাইভ

সিলেটে ভয়াবহ বন্যা : আতঙ্কে নগরবাসী

বিশেষ প্রতিবেদক সিলেটে বন্যা পরিস্থিতি ক্রমশ অবনতি হচ্ছে। মহানগরীসহ জেলার সবগুলো উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। সময়ে সময়ে বাড়ছে বানবাসী মানুষের সংখ্যা। বিভিন্ন সড়ক ডুবে গিয়ে উপজেলা ও জেলা সদরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। শিক্ষাপ্রতিষ্ঠান, হাট-বাজার এমনকি সরকারি দফতরগুলোতে উঠেছে পানি। সুরমা নদীর তীর ঢুকে বন্যাকবলিত হয়ে পড়া সিলেট নগরীর আরো নতুন নতুন এলাকা প্লাবিত বিস্তারিত..



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo