বুধবার, ০৬ Jul ২০২২, ১১:১৩ অপরাহ্ন

বাসস্ট্যান্ড থেকে তক্ষকসহ তিন যুবক আটক

বাসস্ট্যান্ড থেকে তক্ষকসহ তিন যুবক আটক

sylhetlive24/সিলেট লাইভ


মাধবপুর সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুরে তক্ষকসহ তিন যুবককে আটক করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে তারা তক্ষকসহ আটক হয়। আটকের পর ভ্রাম্যমান আদালতে তাদের ১৫ দিনের সাজা দেয়।

সাজাপ্রাপ্ত তক্ষক পাচারকারীরা হলেন নোওগাঁ জেলার বাগডাঙ্গা গ্রামের মোজাম্মেল মিয়ার ছেলে কাওছার মিয়া (২৫), দিনাজপুর জেলার ঘোড়াঘাট গ্রামের জহন কিসকুর ছেলে কাজল কিসকু (৩০) ও একই গ্রামের নাতানিয়েল হাজদার ছেলে অজয় হাজদা (৩৫) ।

জানা গেছে, মাধবপুরে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে মাধবপুর বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার বিকালে সন্দেহজনকভাবে ব্যাগ নিয়ে ঘুরাফেরা করছিলেন ৩ যুবক। এসময় তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহায়তাকারী সদস্যরা। আটকের পর কাদের ব্যাগ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়। পরে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনের ২০১২ এর ‘৩৪’ এর ‘খ’ ধারা মোতাবেক ১৫ কারাদণ্ড দেন ভ্রাম্যমান আদালত ।

এমন তথ্য নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক। তিনি জানান সাজাপ্রাপ্ত ৩ জনকে বুধবার সকালে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। সেইসঙ্গে জব্দকৃত তক্ষকটি বন কর্মকর্তা মাধ্যমে রঘুনন্দন বনে অবমুক্ত করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন। ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন মাধবপুর থানার এসআই অনিক, এসআই সামছু, এএসআই জিয়া ও এএসআই বিভাস।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo