সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা

বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের বালুচরে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় শিহাব-তুহিনের নেতৃত্বে আল ইসলাহ ২নং মসজিদ সংলগ্ন ১০০ নং বাসায় রুবেল আহমদ ও শাহজাহান আহমদ এর উপর গত ৯ সেপ্টেম্বর) সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মৃত ইনসান আলীর ছেলে শাহজাহান মিয়া (৪২) বাদী হয়ে এসএমপি’র শাহপরাণ থানায় একটি মামলা করেছেন। মামলা নং- ৯/২২৫।

মামলায় আসামীরা হলেন সিলেটের বালুচরের আকিক মিয়া, শিহাব, সৈয়দ তুহিন, সৈয়দ সেলিম, সৈয়দ নাঈম, সৈয়দ রুবেল সৈয়দ ইয়ামিম ও মোজাক্কির আহমদ সহ অজ্ঞাত ৪-৬ জন।

মামলার এজহারে বাদী শাহজাহান মিয়া উল্লেখ করেন, আসামী এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজ, সামাজিক শৃঙ্খলাভঙ্গকারী। তারা এলাকায় সন্ত্রাসী চাঁদাবাজীসহ সাধারণ মানুষকে জিম্মি করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করায় আমার ভাই রুবেল এই ঘটনায় প্রতিবাদ করেন। গত ৯ সেপ্টেম্বর বিকেল ৩ টায় উপরে বর্ণিত আসামীরা আমার ভাইকে মারধর করতে থাকে। ১০ মিনিট পর আমি ঘটনাটি শুনে রুবেলকে নিয়ে ঘটনার নিস্পত্তির জন্য ১নং আসামী আকীক মিয়া কাছে গেলে আকীক মিয়াসহ অন্যান্য আসামীরা আমাদেরকে মারধর করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আমি ও আমার ভাই রুবেল সহ ৪/৫ জন আহত হই। এলাকার লোকজন আমাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। এ ঘটনা ঘটার সময় ওই বাড়ির সিসিটিভি ফুটেজে তা ধারণ রয়েছে।

এ ব্যাপারে মামলার বাদী শাহজাহান মিয়া জানান, পুলিশের প্রতি আমি আস্থাশীল। আমার বিশ্বাস পুলিশ তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন। আসামীরা আমাদেরকে নানাভাবে হুমকি দিচ্ছে মামলা তুলে না দিলে আমাদের মিথ্যা মামলা দিবে। তিনি অভিযোগ করে বলেন- ৬ দিনে থেকে আসামীরা অধরা। পুলিশ বলছে আসামীদের ধরতে চিরুনী অভিযানা চালাচ্ছে!






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo