সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

বালাগঞ্জে সরকারি রাস্তার ৫টি সীমানা পিলার ভেঙে দিল দুর্বৃত্তরা

বালাগঞ্জে সরকারি রাস্তার ৫টি সীমানা পিলার ভেঙে দিল দুর্বৃত্তরা

sylhetlive24.com


বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওর পুর গ্রামে সদ্য দখলমুক্ত, একটি সরকারি রাস্তার দুই পাশের ৫টি সীমানা পিলার (খুটি) ভেঙে ফেলা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা পিলার গুলো ভেঙে ফেলে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, রাস্তা সংলগ্ন বাড়ির কয়েকজন ব্যক্তি রাস্তাটি ভোগ দখলের চেষ্টা চালিয়ে আসছিলেন। এতে যাতায়াতে প্রতিবন্ধকতার কারণে রাস্তাটি অবৈধ দখলদার আনহার আলী, মনফর আলী, সুন্দর আলী, আব্দুল মুকিতের কবল থেকে উদ্ধার করতে গ্রাম বাসির পক্ষে মৃত্য আলকাছ আলীর ছেলে আশরাফ আলী বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন জানান। আবেদনের পেক্ষিতে।

চলতি বছরের ২ ফেব্রুয়ারী উপজেলা সহকারী কমিশমনার (ভূমি) পলাশ মন্ডলের উপস্থিতিতে সার্ভেয়ার নাজমুল আলম সরকারি রাস্তা চিহ্নিত করে সীমানা নির্ধারন করে পিলার বসান।

গত ৭ মে শুক্রবার রাতের কোন এক সময় উক্ত পিলার গুলো বেঙ্গে ফেলে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ বিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহনে সংশ্লিষ্টদের প্রতি আবেদন জানিয়েছেন স্থানীয়রা।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন ভূমি কর্মকর্তা জানান পিলার বাঙ্গার সংবাদ তিনি পেয়েছেন সরেজমিনে পরিদর্শন করে আইনানুগ পদক্ষেপ গ্রহনের জন্য উর্ধতন কর্মকর্তা গণের নিকট। সুপারিশ করবেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo