মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:১৯ অপরাহ্ন

বালাগঞ্জে শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধকে ফাঁসানোর অভিযোগ

বালাগঞ্জে শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধকে ফাঁসানোর অভিযোগ

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

ষরযন্ত্রের শিকার হয়েছেন বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুর গ্রামের শেখ আহমদ আলী (৫৫) নামের এক বৃদ্ধ। ৬ বছরের এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে তার উপর। এঘটনায় তাকে গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। তার পরিবারের দাবি তাকে পূর্বপরিকল্পিত ভাবে মামলায় ফাঁসানো এবং সামাজিকভাবে হেও করার চেষ্টা করছে একটি পক্ষ।

গত শনিবার শিশু কন্যার পিতা ইরাব আলী বাদী হয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ করে শেখ আহমদ আলীকে আসামী করে বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় (নং ০১) গ্রেফতার দেখিয়ে শনিবার শেখ আহমদ আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে স্থানীয় কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রতিবেদন প্রকাশ করে- মো. ইরব আলীর ৬ বছরের শিশু কন্যা সহপাঠীদের সাথে শুক্রবার বিকেলে প্রতিবেশী শেখ আহমেদ আলীর দোকানের পাশে খেলতে যায়। শেখ আহমদ আলী শিশুটিকে নানা লোভ দেখিয়ে দোকান ঘরের সাথে বাসগৃহে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশু কান্না করায় শিশুকে ঘর থেকে বাহির করে দেন শিশু কান্না করে বাড়িতে যাওয়ার কারন জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে মায়ের কাছে বিষয়টি জানায়। অথচ মামলার এজহারে বলা হয়েছে- ঘটনা সকালে ঘটেছে।

এর আগে শনিবার ৬ সেপ্টেম্বর সন্ধ্যার পর বৃদ্ধ শেখ আহমদ আলীকে তার বাসগৃহে অবরুদ্ধ করে রাখে এলাকার কিছু লোক। এ সময় তার বন্ধ দোকান ঘরে লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ রাত ১১ টায় অবরুদ্ধ আহমদ আলীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo