সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

বালাগঞ্জে ব্রিকফিল্ডের ব্যবস্থাপক খুনের ঘটনায় আটক ৪

বালাগঞ্জে ব্রিকফিল্ডের ব্যবস্থাপক খুনের ঘটনায় আটক ৪

sylhetlive24.com


বালাগঞ্জ প্রতিনিধি
সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের রতনপুর গ্রাম সংলগ্ন গহরপুর ব্রিকস কোম্পানির ব্যবস্থাপক ধিরাজ পাল (৬০) নিহতের ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

তারা হলেন- গহরপুর ব্রিকস ফিল্ডের অন্যতম প্রোপাইটর মেরাজুল ইসলাম চৌধুরী এবং ইটভাটার গাড়ি চালকসহ আরও ২ জন শ্রমিক।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো. নাজমুল হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ধিরাজ পালের মৃত্যুর ঘটনায় তদন্ত চলছে এবং তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

গেলো শুক্রবার জুমার নামাজের সময় নিহত ম্যানেজার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার আলমপুর এলাকার স্থানীয় মনিপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ধিরাজ পাল দীর্ঘ ৮ বছর যাবত ওই ইটভাটায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার দুপুরে জুময়ার নামাজ চলাকালে তিনি কর্মস্থলের অফিসে ছিলেন। এসময় অফিসের বারান্দায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। জুমার নামাজ শেষে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত্যু ঘোষণা করেন। তার শরীরের একাধিকস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এসময় দুর্বৃত্তরা ধিরাজ পালকে রক্তাক্ত জখমের পাশাপাশি অফিসে থাকা বেশ কিছু টাকা লুট করে নিয়ে যায়। পরে সংবাদ পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হাসান বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo