শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন

বালাগঞ্জে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান

বালাগঞ্জে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

বালাগঞ্জ উপজেলার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। বুধবার দুপুর ১২ টার দিকে তিনি বালাগগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের সাম্প্রতিক বন্যায় আড়াইশো পরিবারের মাঝে ত্রাণ ও শিশু খাদ্য বিতরণ করেন।

জেলা প্রশাসক মো. মজিবর রহমান প্রথমে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের টিএ সেন্টারে ৪৮টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন।

পরবর্তীতে নৌকাযোগে ক্রমান্বয়ে বাংলাবাজার ইউনিয়নের তেতুলিয়া গ্রামে ৮০ টি পরিবার, তেগুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ টি পরিবার, বাংলাবাজার উচ্চ বিদ্যালয় ১০ টি পরিবার , ৪ নং পশ্চিম গৌড়িপুর ইউনিয়ন পরিষদে ২২ টি পরিবারসহ বিভিন্ন স্থানে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

 

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান-

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেট জেলার বন্যা কবলিত কেউ অভূক্ত থাকবে না। আমাদের পর্যাপ্ত ত্রাণ সহায়তা রয়েছে। বন্যা কবলিতদের নিয়মিত ত্রাণ দেওয়া হচ্ছে। এছাড়াও আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ির তালিকা তৈরি করছি। এই তালিকার উপর ভিত্তি করে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতের ব্যবস্থা করা হবে যেন সবাই খুব দ্রুত নিজেদের স্বাভাবিক জীবনে ফিরতে পারে।

 

তিনি বলেন,

আজ আমরা বালাগঞ্জ এলাকায় বন্যা দূর্গত পানিবন্দি অসহায় ২৫০ পরিবারকে ত্রাণ সামগ্রী ও শিশুখাদ্য বিতরণ করি। এছাড়া এখানে কিছু আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে বন্যা দূর্গত অসহায় মানুষের খোঁজখবর নেই। আমাদের ত্রাণ বিতরণ অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বালাগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার, উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার আহসানুল আলমসহ অন্যানরা উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo