বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৩০ অপরাহ্ন

বামাসশিস সিলেট মহানগর শাখার অভিষেক ও ইফতার মাহফিল সম্পন্ন

বামাসশিস সিলেট মহানগর শাখার অভিষেক ও ইফতার মাহফিল সম্পন্ন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার অভিষেক ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) দি এইডেড হাই স্কুলের অডিটোরিয়ামে এ অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সভাপতি আ. ক. ম. আব্দুজ জাহির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম এবং সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রউফ এর যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ চৌধুরী মামুন আকবর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট এর সভাপতি মো. সমশের আলী, সাধারণ সম্পাদক সৈয়দ নেছার আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ মিয়া মিলন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সহ সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী ও গীতা পাঠ করেন সাউথ সুরমা স্কুলের সহকারি শিক্ষক অমিতোশ কুমার মন্ডল।

অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ. এইচ. এম. ইসরাইল আহমদ, বাধাঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আহমদ আলী, সফির উদ্দিন স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. রশিদ আহমদ, পিডিবি হাই স্কুলের প্রধান শিক্ষক বাবু ক্ষিতিন্দ্র কুমার দাস, পিএমসি একাডেমী বিশ্বনাথের প্রধান শিক্ষক বাবু সাধন চন্দ্র তালুকদার, সংগঠনের সিলেট মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি মো. লুৎফুর রহমান চৌধুরী, সহ সভাপতি জহুরা আক্তার খানম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মজির উদ্দিন, সিলেট সদর শাখার সভাপতি শিশির কান্তি দেবনাথ, গোলাপগঞ্জ শাখার সদস্য সচিব ফয়সল আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo