রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

বাগবাড়ী থেকে রিকশা চালক মিজান নিখোঁজ

বাগবাড়ী থেকে রিকশা চালক মিজান নিখোঁজ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর বাগবাড়ীর নরশিংটিলা এলাকার এক বাসিন্দা নিখোঁজ হয়েছেন। তিনি পেশায় একজন রিকশা চালক। তার নাম মিজান আহমদ (৩২)। তিনি বাগবাড়ী নরশিংটিলার (মন্নান মিয়ার কলোনী-৪৮ জালালী আ/এ) বাসিন্দা সুরুজ মিয়ার ছেলে।

গত সোমবার ৯ আগস্ট সকাল আনুমানিক ১১ টার দিকে তার বাসা থেকে জীবিকার তাগিদে রিকশা নিয়ে বের হন। আজ ১২ আগস্ট বৃহস্পতিবার। এখন পর্যন্ত তিনি বাসায় ফিরে আসেননি। সম্ভাব্য সব জায়গায় তাকে খোজা হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায় নি। এঘটনায় তার স্ত্রী সেলিনা বেগম এসএমপি’র কোতোয়ালী থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। ডায়েরি নং-৭১০।

বের হবার সময় তার সাথে ছিল লাল হুডের একটি রিকশা। রিকশার পিছনে নাম্বার-৩৫। পরনে ছিলো হাফ হাতা সাদা ও খয়েরী রঙের চেক শার্ট ও নীল রঙের ছাপা লুঙ্গি। তার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, চুলের রং কালো। শারীরিক গড়ন ভালো। মুখ মন্ডল গোলাকার, চোখের বর্ন কালো। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

কোনো হৃদয়বান ব্যক্তি লোকটির সন্ধান পেলে নিকটস্থ থানায় অথবা মো. মিন্টু মিয়ার মুঠোফোন নম্বরে-০১৭৪১৫১৯৫০২ এ যোগাযোগ করতে অনুরোধ করেছেন পরিবারের পক্ষ থেকে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo