বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
বিদেশে টাকা পাচার : দুদকের তালিকায় সিলেটের ফয়সাল আহমেদ চৌধুরী সিলেটে ছিনতাইকারী মিজানকে ঝাপটে ধরল আহত যুবক বেগম জিয়াকে আইন ও সংবিধানের দোহাই দিয়ে হত্যার ষড়যন্ত্র চলছে ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন যারা সিলেটে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, গ্রেফতার ১ বাংলাদেশে রেড অ্যালার্ট জারি, সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শাহপরাণে মানববন্ধন সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন জাফলংয়ের আলোচিত পাথরখেকো ফয়জুলকে খুঁজছে পুলিশ সিলেটে সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা, আন্দোলনের ডাক দিলো ‘ল’ কলেজ ছাত্র ফোরাম সবুজ সিলেট’র সম্পাদকসহ ৩ সাংবাদিকদের বিরুদ্ধে মামলা, সিলেট মঞ্চ নাগরিক সেবা পরিষদের নিন্দা মুজিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, উদ্বেগ-নিন্দা সম্পাদক পরিষদের সবুজ সিলেট সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : বিভিন্ন সংগঠনের নিন্দা সবুজ সিলেট পত্রিকার সম্পাদকসহ তিন সাংবাদিকদের বিরুদ্ধে মামলা : নিন্দা জানালো সিলেট সামাজিক ছাত্র আন্দোলন ফয়জুল মুক্ত জাফলং না হলে আন্দোলনের হুমকি জাফলং-পিয়াইন নৌপথের আতঙ্ক জামাই সুমন সাম্প্রদায়িক অপশক্তি রুখে দিতে যুবকদের ইসলামী জ্ঞান অর্জন করতে হবে -এড. জামান আলোচিত বালুখেকো ফয়জুলের বিরুদ্ধে শ্লীলতাহানীর মামলা কাউন্সিলর শামীমের কার্যালয়ে বিএনপি-জামায়াতের অফিস! ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি : সিলেটে আজ থেকে বিক্ষোভ
বাংলাদেশে রেড অ্যালার্ট জারি, সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী

বাংলাদেশে রেড অ্যালার্ট জারি, সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
রাজধানী ঢাকাসহ সারা বাংলাদেশে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মঙ্গলবার মধ্যরাত থেকে এ রেড অ্যালার্ট জারি করা হয়।

এরপরই পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিটে বাড়তি সতর্কতা নেওয়া শুরু হয়। এমনকি পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, তাও বাতিল করা হয়েছে। তাদের দ্রুত নিজ নিজ কর্মস্থলে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।

একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবি ঘিরে কেউ যেন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে লক্ষ্যে দেশব্যাপী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

খালেদা জিয়ার স্বাস্থ্য সংকট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও গুজব বা অসত্য তথ্য ছড়ানোর কারণে বিশৃঙ্খলার বিষয়টিতেও নজর রাখা হচ্ছে।

দেশের সব থানাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থাপনা ঘিরে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারিও। সূত্র: সমকাল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo