রবিবার, ০৩ Jul ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার

বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। বর্তমান সরকার কৃষিখাত ও কৃষকদের প্রতি খুবই গুরুত্ব দিচ্ছে। তিনি বলেন, দেশের কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। পাশাপাশি তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি মঙ্গলবার (১৯ এপ্রিল) তালতলাস্থ গুলশান সেন্টারে কৃষকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেট মহানগর কৃষক লীগ আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর কৃষক লীগের সভাপতি ও কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি এডভোকেট আব্দুল মালিক, আওয়ামীলীগ নেতা তৌফিকুল আলম বাবলু, সিলেট জেলা কৃষকলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম ফারুকী, হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রুকন, সিলেট মহানগর কৃষক লীগ ৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ দুলাল মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ অলিউর রহমান, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট মোহাম্মদ আশিক উদ্দিন, সিলেট মহানগর কৃষক লীগের সদস্য সৈয়দ মুহিবুর রহমান মিছলু সহ সিলেট মহানগর কৃষক লীগের অন্যান্য সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo