বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

বন্যার্ত মানুষের পাশে “শান্তিগন্জ সমিতি সিলেট”

বন্যার্ত মানুষের পাশে “শান্তিগন্জ সমিতি সিলেট”

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে বসবাসরত শান্তিগন্জবাসীদের নিয়ে গঠিত” শান্তিগন্জ সমিতি সিলেট “এর নবগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে শান্তিগন্জের স্হায়ী বাসিন্দা সিলেটে বসবাসরত বন্যাকবলিত অসহায় মানুষের মধ্য ত্রান সামগ্রী বিতরন করা হয়।

স্হানীয় একটি বাসায় “শান্তিগন্জ সমিতি সিলেট ” এর আহবায়ক জহিরুল ইসলাম জহির এর সভাপতিত্বে ও সদস্য সচিব কবিরুল ইসলাম এর পরিচালনা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন “শান্তিগন্জ সমিতি সিলেট “এর আহবায়ক কমিটির সদস্য মোঃ এমদাদুল হক স্বপন,মোঃ আব্দুর রশিদ, মোঃ এওয়ার হোসেন হৃদয়, মোঃতোফাজ্জুল ইসলাম কিবরিয়া,হযরত আলী, মোঃ আলমঙ্গীর হোসেন, শিহাব খান,এম,সুয়েব আহমদ, সাইরুল ইসলাম চৌধুরী, মোঃ দানিয়াল হাসান,সমীরন দাস প্রমুখ।

এসময় “শান্তিগন্জ সমিতি সিলেট” এর পক্ষ থেকে চাল, ডাল, তৈল, চিরা, ওরস্যালাইন প্রায় শতাধিক বন্যাকবলিত মানুষকে দেওয়া হয়।

শান্তিগন্জ সমিতি সিলেট এর নেতৃবৃন্দ বলেন আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে এই সংগঠন শুরু করেছি ইনশা আল্লাহ আগামীতে ও সকল সামাজিক কর্মকান্ডে “শান্তিগন্জ সমিতি সিলেট” থাকবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo