মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

বন্যার্তদের মাঝে মোজাহের-আলেয়া কল্যাণ ট্রাস্টের খাবার বিতরণ

বন্যার্তদের মাঝে মোজাহের-আলেয়া কল্যাণ ট্রাস্টের খাবার বিতরণ

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

মোজাহের-আলেয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টায় থেকে শুরু করে দিনব্যাপী সিলেট নগরীর মাছিমপুর এলাকায় ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণকালে বক্তারা বলেন, বন্যায় মানুষের জন-জীবন বিপর্যস্ত। অনাহারে-অর্ধাহারে বন্যার্তরা দিন কাটাচ্ছেন।

বক্তারা বলেন, মোজাহের-আলেয়া কল্যাণ ট্রাস্ট নিজ অর্থায়নে ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাহের আলীর প্রবাসী ছেলে এমদাদুজ্জামান মান্নার নগদ অর্থায়নে সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। এসব কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় কষ্ট পিড়িত পানিবন্দি মানুষদের মধ্যে খাবার বিতরণ করে যাচ্ছি। অসহায় মানুষের পাশে মোজাহের-আলেয়া কল্যাণ ট্রাস্টের মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন, মোজাহের-আলেয়া ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মোজাহের আলী, পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী মো: আখতারুজ্জামান জনি, সদস্য সচিব সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক যুগভেরী সিনিয়র ফটো সাংবাদিক মো: মনিরুজ্জামান রনি, ট্রাস্টের সদস্য আসাদুজ্জামান মুন্না প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo