বুধবার, ০৬ Jul ২০২২, ১১:০৫ অপরাহ্ন

বঙ্গমাতা ফজিলাতুননেছার জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের দোয়া মাহফিল

বঙ্গমাতা ফজিলাতুননেছার জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের দোয়া মাহফিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছার মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ আগস্ট) বাদ যোহর নগরীর আম্বরখানা জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান বলেন, ফজিলাতুননেছা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুধু সহধর্মিণীই ছিলেন না, ছিলেন সহযোদ্ধা ও কর্মপ্রেরণাদাত্রী। এ ত্যাগী নারী বঙ্গবন্ধু পরিবারের সব দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়ে বঙ্গবন্ধুকে জাতির সেবায় মনোনিবেশ করার সুযোগ করে দিয়েছিলেন। শুধু তা-ই নয়, রাজনীতির নানা দুঃসময়ে সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বঙ্গবন্ধুকে দিয়েছিলেন গঠনমূলক পরামর্শ। অনেক জটিল ও সংকটময় পরিস্থিতিতে বঙ্গবন্ধুর পাশে থেকে সঠিক সিদ্ধান্ত নিতে সহযোগিতা করেছেন।

মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের রাজনৈতিক সাফল্যে বঙ্গমাতা উল্লেখযোগ্য অবদান রাখেন। বেগম ফজিলাতুননেছার একজন মহসী নারী। একজন সাধারণ বাঙালি নারীর মতো স্বামী-সংসার, আত্মীয়-স্বজন নিয়ে ব্যস্ত থাকলেও বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার পর দেশ পুনর্গঠনে তিনি অনন্য ভূমিকা রেখে গেছেন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা সুবেদুর রহমান মুন্না, সুলতান মাহমুদ সাজু, রফিকুল ইসলাম, জুবের আহমদ, তোফায়েল আহমদ তারেক, আজাদুর রহমান চঞ্চল, এডভোকেট আবুল কাসেম, এডভোকেট আকবর, আবিদুর রহমান শিপলু, ইলিয়াস দিনার, আলী হোসেন, মাসুদ পীর, মঞ্জুর আহমদ, রঞ্জন দে, রুহুল আমিন, জাকির আহমদ, কামরানুল হক শিপু, আমিনুল ইসলাম সুহেল, রুপম আহমদ, সেবুল আহমদ সাগর, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আব্বাস আহমদ, আল মোমিন, আকিল আহমদ, আজাদ উদ্দিন, রাফিউল করিম মাসুম, আকিদ মিয়া, আমিনুল ইসলাম আমিন, শেখ রেজাউল করিম হাসান, আব্দুল কাদির ইমন, নাহিদুর রহমান সাব্বির, রিমু খান, আবেদ আহমদ, রুহেল আহমদ, শরিফ আহমদ, মাসুক আহমদ, আল-আমিন আরিয়ান প্রমুখ। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা ও ৭৫ এর ১৫ই আগস্ট সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা ও রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo