রবিবার, ০৩ Jul ২০২২, ১১:১৫ অপরাহ্ন

বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট জেলা ও মহানগর শাখার আলোচনা সভা

বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট জেলা ও মহানগর শাখার আলোচনা সভা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে এক আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় নগরীর সুবিদবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট জেলা শাখার সভাপতি বশির আহমদের সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক আক্তার হোসেন এবং মহানগর শাখার সদস্য সচিব মামুন চৌধুরীর যৌথ পরিচালনায় পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, প্রধান বক্তার বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এম. নোমান হাসান খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জননেত্রী পরিষদ সিলেট বিভাগীয় আহ্বায়ক হাবিবুর রহমান লিটন, বিএমবিএফ এর আন্তর্জাতিক যুগ্ম মহাসচিব আলহাজ্ব মতিউর রহমান শাহীন, যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, সিলেট মহানগর শ্রমিকলীগের সহ সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, বিশেষ বক্তার বক্তব্য রাখেন, সমাজসেবী খালেদ আহমদ, আখতার হোসেন শুভ, মো. ইউসুফ সেলু, সাংবাদিক খালেদ মিয়া, টিপু চৌধুরী ও রাসেল খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইশতিয়াক আহমদ জনি, সবুজ শর্মা, মিশু দাস, তারেক প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo