বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা শ্রমিক লীগের পুষ্পস্তবক অর্পণ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা শ্রমিক লীগের পুষ্পস্তবক অর্পণ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ৭২ তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা শ্রমিক লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বুধবার (২৩ জুন) সকাল ১১টা জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সকাল সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় অংশ গ্রহণ করেন।

এসময় শ্রমিক লীগের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, সহ-সভাপতি মোহাম্মদ হারুন, সহ-সভাপতি ও জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান, দপ্তর সম্পাদক ও পোষ্ট অফিস সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক দুলন রঞ্জন দেব, শ্রমিক কল্যান সম্পাদক ও বিআরডিবি সিবিএ সিলেট অঞ্চলের সভাপতি মিজানুর রহমান খোকন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম ছুরুক, সহ-সম্পাদক ও নির্মান শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুর এ আলম, সহ-সম্পাদক ও স্বর্ন শিল্পি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সমরেন্দ্র সিংহ, সহ-সম্পাদক ও স্বর্ন শিল্পি শ্রমিক লীগের সভাপতি মোঃ রফিক আহমদ, সিনিয়র সদস্য রোস্তম খান, সিলেট জেলা যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আদনান খান হেলাল, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মকবুল হোসেন খান ও সাধারন সম্পাদক ফয়ছল মাহমুদ, দক্ষিন সুরমা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্বাছ আলী, বালাগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজাদ মিয়া, টি এন্ড টি ফেডারেল ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের সভাপতি সূদর্শন ভট্টাচার্য ও সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অগ্রনী ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মজিদ, সহসভাপতি ও কৃষি ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সভাপতি আছকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষি ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারন সম্পাদক শানুর আলী, সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, অর্থ সম্পাদক ও রুপালী ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, দক্ষিন সুরমা উপজেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি ইছহাক আলী, সাংগঠনিক সম্পাদক ফুখন মিয়া, হোটেল রেস্তোরাঁ শ্রমিক লীগ নেতা শামীম মাহমুদ প্রমূখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo