শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন যারা

ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন যারা

sylhetlive24.com/সিলেট লাইভ


ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচনে অংশগ্রহণের জন্য ৫৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দানের শেষ দিন গত সোমবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফেঞ্চুগঞ্জ বাজারের ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের কক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনারের কাছে মনোনয়ন জমা দেন। এ সময় প্রার্থীরা ভোট প্রার্থনার পাশাপাশি তাদের ভোটারদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন নুরুল ইসলাম বাছিত ও আলী হাসান শাহিন। সহ সভাপতি পদে বিলাল আহমদ, খোকনুর রহমান, ইকবাল আহমদ খান ও আব্দুল হাই খসরু।

সহ-সাধারণ সম্পাদক পদে চম্পক লাল দেব, মাজহারুল ইসলাম রাসেল, গোলাম সরওয়ার খান বাবু, আল কাওসার হাবিব টিটু। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু, জাকারিয়া আহমদ খান জাবের ও শেখ টিটু আহমদ।

অর্থ সম্পাদক পদে এম সামি আহমদ, শাহিন আহমদ খান, বিদুত সাহা। দপ্তর সম্পাদক কামাল আহমদ, চম্পক দত্ত চম্পু। প্রচার সম্পাদক পদে ছালেহ আহমদ ডালিম, আমিনুল ইসলাম জয়নাল, জয়নাল আবেদীন ও মামুন আহমদ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এছাড়াও ১নং ওয়ার্ডে সদস্য পদে ১০ জন, ২নং ওয়ার্ডে ৯ জন ও ৩নং ওয়ার্ডে ৮ জন মনোনয়ন জমা দিয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন যাচাই-বাছাই ২৩ নভেম্বর। প্রার্থী তালিকা প্রকাশ ২৪ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৫ নভেম্বর। প্রতীক বরাদ্দ ২৫ নভেম্বর বিকাল ৩টায়। ভোটগ্রহণ ৬ ডিসেম্বর।

সহকারী নির্বাচন কমিশনার মো. আহাদুজ্জামান বলেন, তফসিল অনুযায়ী আগামী ৬ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo