শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

sylhetlive24.com/সিলেট লাইভ


মৌলভীবাজার সংবাদদাতা

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। পরিবার বলছে ছেলেটি প্ররোচনা দিয়ে মেয়েটিকে মেরে ফেলেছে। এ বিষয়ে থানায় অভিযোগ করবে পরিবার। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে।

নিহত রুনা বেগমের বড় ভাই আব্দুস ছামাদ জানান, তার বোন রানা নামে একটি ছেলের সাথে ফেসবুকে প্রেম করতো দীর্ঘদিন থেকে।

ছেলেটির সাথে তার বোনের সম্পর্ক গড়ে উঠে। গতকাল তার বোনের সাথে ঝগড়া হয় বলে জানতে পারেন তিনি। রাতের কোনও এক সময় সবাই ঘুমিয়ে পড়লে মেয়েটি ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও জানান, ‘আমার বোন আত্মহত্যা করতে পারে না, ছেলেটির প্ররোচনাতেই তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে তিনি থানায় মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন, লিখিত অভিযোগও করবেন তিনি।

নিহত রুনা আলীনগর ইউনিয়নের লাংলিয়া গ্রামের মৃত আব্দুল আলীমের ছোট মেয়ে। ছোটকালেই মা-বাবা মারা গেলে দুই বোন ও এক ভাই নিয়ে তাদের সংসার।

এ বিষয়ে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক(এসআই) মহাদেব বাছাড় জানান, সকাল১০ টার দিকে মেয়েটির বড় ভাই আব্দুস ছামাদ থানায় এসে খবর দিলে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ২৫০ শয্যা মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছেন।

তিনি জানান, মেয়েটির মোবাইলটি সিজ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে প্রেমের সম্পর্কের কারণে অভিমানে মারা যাওয়ার কথা বললেও ছেলেটির পরিচয় জানেন না বলেও জানান।

তিনি আরও জানান, মেয়েটির বোন বলেছে ছেলেটিকে দেখলে চিনবে। তবে তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo