শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

আরব আমিরাত শারজাহ শাখা যুবদলের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

সিলেট লাইভ ডেস্ক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল-সংযুক্ত আরব আমিরাত শারজাহ শাখা যুবদলের উদ্যোগে গতকাল রোববার শারাজাহস্থ নুর আল হেলাল রেস্টুরেন্টের হল রুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার ও দোয়া মাহফিলের আগে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’র সরাসরি হস্তক্ষেপে যুবদলের কমিটি বিস্তারিত..

sylhetlive24.com/সিলেট লাইভ

মুক্তিযোদ্ধা ফখরুল ইসলাম খান স্বরণে জ্যামাইকায় আলোচনা সভা

সিলেট লাইভ ডেস্ক সিলেট পৌরসভার সাবেক কমিশনার, প্রবীণ রাজনীতিবিদ এবং হযরত শাহজালাল (রহঃ) স্মৃতিপরিষদ ও দেওয়ান ফরিদ গাজী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ ফখরুল ইসলাম খান স্বরণে মিলাদ মহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সংগঠের পক্ষ থেকে সোমবার জ্যামাইকার তাজমহল পার্টি হলে এ সভার আয়োজন করা হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এহিয়া চৌধুরীর সভাপতিত্বে বিস্তারিত..

sylhetlive24.com

কাতারে উদযাপিত হল ‘আওয়ার কণ্ঠ’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান

জয়নাল আবেদীন আজাদ, কাতার থেকে বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন, কাতারের আয়োজনে কাতার থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল আওয়ার কণ্ঠ’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ মাগরিব মারহাবা রেস্টুরেন্টে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়। বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ার কণ্ঠের সহকারী সম্পাদক সিএম হাসানের সঞ্চালনায় সভার শুরু লগ্নে কোরআন থেকে বিস্তারিত..

sylhetlive24.com

স্কটিশ পার্লামেন্টে সদস্য হলেন সিলেটের ফয়সল চৌধুরী

সিলেট লাইভ ডেস্ক স্কটিশ পার্লামেন্টে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশী বংশোদ্ভূত ফয়ছল হোসেন চৌধুরী এমবিই। স্কটিশ লেবার পার্টি থেকে লোদিয়ান রিজিওন্যাল লিস্ট প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন ফয়ছল। তার বাড়ি সিলেটের হবিগঞ্জ জেলায়। লেবার পার্টি থেকে ২০১৭ সালে অনুষ্ঠিত ওয়েস্ট মিনিস্টার পার্লামেন্ট নির্বাচনে এডিনবরা সাউথওয়েস্ট আসনে লড়াই করেন ফয়ছল চৌধুরী। এ ছাড়া ২০১৪ সালে স্কটিশ বিস্তারিত..

sylhetlive24.com

ব্রিটিশ তরুণীকে ধর্ষণ, এক বাংলাদেশির ৬ বছরের জেল

সিলেট লাইভ ডেস্ক ব্রিটেনের পোর্টমাউথে এক ব্রিটিশ তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় মুহিব উদ্দিন (৩১) নামে এক বাংলাদেশি যুবককে ৬ বছরের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। জানা গেছে, ২০২০ সালের ২৯ আগস্ট স্থানীয় সময় রাত ১০টার দিকে ক্লেরেডন রোডে ওই তরুণীকে ধর্ষণ করেন মুহিব। পোর্টমাউথের একটি কাবাব রেস্তোরাঁয় কাজ করতেন ওই বাংলাদেশি যুবক। ব্রিটেনের হ্যাম্পশায়ার বিস্তারিত..



© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo