বুধবার, ০৬ Jul ২০২২, ০২:০৩ অপরাহ্ন

প্রবাসীরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন : এড. মিসবাহ সিরাজ

প্রবাসীরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন : এড. মিসবাহ সিরাজ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, প্রবাসীরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, দেশের যে কোন সংকটময় সময়ে প্রবাসী এগিয়ে আসছেন। করোনা মহামারি সময়ে প্রবাসী অনেক কষ্টে দিনযাপন করেও তারা দেশের মাটি ও মানুষের কথা ভুলে যাননি। নিজেরা না খেয়েও দেশের মানুষের সাহায্যে তারা সব সময় কাজ করে গেছেন।

তিনি বৃহস্পতিবার (৫ মে) সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে দুবাই প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুর রশীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, কর আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সমর বিজয় সী শেখর, মহানগর তাতীলীগের সভাপতি নোমান আহমদ,স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এডভোকেট আলা উদ্দীন,হাওর উন্নয়ন পরিষদ সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ মিয়া, সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ দিরাই উপজেলা শাখার সভাপতি এম আবুল হোসেন শরীফ, এম আবুল হোসেন শরীফ, মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর এর সভাপতি আমিনুর রহমান পাপ্পু, মানবাধিকার নেত্রী রুনা সুলতানা, এপিপি এডভোকেট মনির উদ্দিন, যুবলীগ নেতা সাদিক মিয়া, মাজহারুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, নাচনী ট্রাভেলস এর সত্ত্বাধিকারী সাব্বির আহমদ, সিলেট মহানগর তাঁতীলীগ এর সাংস্কৃতিক সম্পাদক মামুন চৌধুরী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ৭নং ওয়ার্ড এর সভাপতি আবজল হোসেন, এমদাদুল হক জীবন, টিপু চৌধুরী, সাবেক ছাত্রনেতা রেজাউল ইসলাম, মনসুর আহমেদ, আকিকুর রহমান, শাহেদ আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo