বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী ‘মাদার অফ মাফিয়া’, সিসিক মেয়র ‘আরিব্বা’

প্রধানমন্ত্রী ‘মাদার অফ মাফিয়া’, সিসিক মেয়র ‘আরিব্বা’

sylhetlive24.com/সিলেট লাইভ


বিশেষ প্রতিবেদক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার বিরোধী, সরকারের মন্ত্রী, এমপি, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় মেয়র নিয়ে আপত্তিকর ব্যঙ্গচিত্র ও উস্কানিমূলক বিভিন্ন স্ট্যাটাস পোস্ট করছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মো. তাহের। তার প্রতিটি পোস্ট আক্রমনাত্মক।

তিনি তার পোস্টগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মাদার অফ মাফিয়া’ আবার কখনও ‘হাসু বু’ বলে আখ্যায়িত করেছেন। দেশের পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেনের উদ্দেশ্য করে লিখেছেন কলঙ্ক মোচনের অপেক্ষায়। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদকে কটাক্ষ করে লিখেছেন ‘বেঞ্জিরনামা’।

বাদ পড়েননি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, তিনি তাকে কটাক্ষ লিখেছেন ‘আরিব্বা’। আরিব্বাইকে জেলা বিএনপির সভাপতি হিসেবে দেখতে চাই এছাড়াও তার একটি পোস্টে সিসিক মেয়র উদ্দেশ্য করে লিখেছেন, ‘হেতি নির্বাচন আইলেই তসবি-জায়নামাজ নিয়া ঘুরে, আর ইনিও দেখি’।

Abu Saleh Md Taher

নামক তাহেরের ব্যক্তিগত ফেসবুক আইডি ঘটিয়ে দেখাযায় এসব পোস্ট। এই আইডি থেকে বিভিন্ন সময়ে সরকার বিরোধী, সরকারের মন্ত্রী, এমপি ও সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে আপত্তিকর ব্যঙ্গচিত্র, কুরুচিপূর্ণ, মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করে আসছেন। সে নানাভাবে গুজব ও মনগড়া কথা প্রচার করছে। এমনকি ফেসবুকে তার স্ট্যাটাস থেকে সাংবাদিকরাও বাদ যাননি।

      

সম্প্রতি তার আবু সালেহ মো. তাহের বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশের পর তার Abu Saleh Md Taher নামক তার ফেসবুক আইডি ঘাটিয়ে এসব তথ্য মিলে। নিচে তার আপত্তিকর ব্যঙ্গচিত্র ও উস্কানিমূলক বিভিন্ন স্ট্যাটাস পোস্ট তুলে ধরা হল।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo