রবিবার, ০৩ Jul ২০২২, ১১:২৭ অপরাহ্ন

প্রকাশিত সংবাদে আবু সালেহ মো. তাহের’র ভিন্নমত

প্রকাশিত সংবাদে আবু সালেহ মো. তাহের’র ভিন্নমত

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সামাজিক সংগঠন হ্যাল্পিং হ্যান্ডস সিলেটের প্রতিষ্ঠাতা আবু সালেহ মো. তাহের (আবু তাহের)’র বিরুদ্ধে একটি অনলাইন পোর্টালে প্রকাশিত ‘তাহেরের যন্ত্রণায় অতিষ্ঠ খাগাইলবাসী’ শীর্ষক সংবাদের সাথে ভিন্নমত প্রকাশ করেছেন আবু সালেহ মো. তাহের।

তিনি এক বিবৃতিতে বলেন, আমি দীর্ঘ দিন যাবত রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। হ্যাল্পিং হ্যান্ডস সিলেট নামক আমার সামাজিক সংগঠন দ্বারা বিভিন্ন সামাজিক কার্যক্রম বর্তমানেও পরিচালিত হচ্ছে। যা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। উল্লেখ্য যে, সাম্প্রতিক করোনা মহামারীর সময়ে সিলেট শহরে ফ্রী অক্সিজেন সহায়তা প্রদান থেকে নিয়ে শহরের অসহায় মানুষদের মধ্যে প্রতি সপ্তাহে খাবার বিতরণ কর আসছি আমরা। তাহা বিভিন্ন অনলাইন পোর্টালে প্রশংসার সহিত প্রকাশিত হয়েছে। এতে করে একটি মহল হিংসাপরায়ণ হয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে আমার সম্মান হানীর লক্ষ্যে কিছুসংখ্যক অনলাইন নিউজ পোর্টালে আমাকে নিয়ে সংবাদ প্রকাশ করা হচ্ছে, যা আমার শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার দৃষ্টি গোচর হয়। এবং আমি সুস্পষ্ট ভাবে এসব সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। উক্ত নিউজে পরিবেশিত বিষয়াদির সাথে আমি কখনোই জড়িত ছিলাম না, এমনকি আমার নামে এ সংক্রান্ত কোন জিডি কিংবা মামলা কোন কিছুই নেই। এমতাবস্থায় এসব ভুয়া সংবাদের মাধ্যমে আমাকে সামাজিক পারিবারিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে যাহার কোন সত্যতা নেই। আমি সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করে বলবো এসব নিউজ করার পূর্বে সত্যতা যাচাই করে নেয়ার জন্য। ভবিষ্যতে এরুপ ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে আমার সম্মানহানির চেষ্টা করা হলে আমি আইনী পদক্ষেপ নিতে বাধ্য হবো।

প্রতিবেদকের বক্তব্য : প্রতিবেদনে আবু সালেহ মো. তাহের বিরুদ্ধে যা প্রকাশ হয়েছে এসংক্রান্ত যথেস্ট প্রমানাদি আমাদের কাছে রয়েছে। ২৭ মার্চ সোমবারও, এর আগেরদিন রোববারও তিনি গোয়াইনঘাটের খাগাইল এলাকায় অবস্থান করছিলেন। এছাড়াও ২৬ মার্চ রোববার এবং ২৭ মার্চ সোমবার রাতে তিনি সালুটিকরের হিঙ্গিরপুল নামক স্থানে রাতে তার মোটরসাইকেল দিয়ে তাহের ও (আরো একজন) সুহেলের চায়ের দোকানে অবস্থান করছিলেন। ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল, লোকমান, বাবু, মুজিব, আলাই, শামিমের সাথে তার গভীর সম্পর্ক রয়েছে। তারা সবাই ফেনসিডিল, ইয়াবা ও মদ ব্যবসায়ী। তিনি বলেছেন- তিনি ওই এলাকায় যাননি কখনও। আইন প্রয়োগকারী সংস্থা তার মুঠোফোনের জিপিআরএস ও সিডিআর বের করলে তার প্রতিদিনের অবস্থান ও কল রেকর্ডের সব তথ্য পাবে। তাহের মাদকাশক্ত কি-না ডোপ টেস্ট করালেই তার সত্যতা মিলবে।

প্রকাশিত সংবাদে প্রকাশ- এটাও সত্য তাহেরের বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাহেরের ফেসবুক আইডি ঘাঁটিয়ে দেখাযায়, তিনি সরকার বিরোধী বিভিন্ন পোস্ট করছেন। সরকারের উন্নয়ন নিয়েও বিরূপ মন্তব্য করেছেন এবং নোংরামি করে সরকারের ভিডিও পোস্ট করছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo