বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

গত ২৬ এপ্রিল মঙ্গলবার সিলেটের একটি আঞ্চলিক দৈনিক সিলেট পত্রিকা ও কয়েকটি নিউজ পোর্টালে ‘সিলেট সীমান্তে ভারতীয় চোরাই মোবাইল সিন্ডিকেটের মুকুটহীন সম্রাট মিনহাজ’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম এলাকার মিনহাজুল ইসলাম মিনহাজ।

এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, প্রকাশিত সংবাদটি সম্পুর্ণ মিথ্যা ও উদ্দেশ্যমূলক। প্রকৃত পক্ষে তিনি এসবের সাথে কোন সম্পর্কিত নন। তাছাড়া, তাঁর বিরুদ্ধে কোন থানায় কোন মামলাও নেই। সংবাদে উল্লেখিত ব্যক্তিদের সাথে তার কোন ধরণের সম্পর্ক নেই দাবী করেন মিনহাজ।

প্রতিবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, তার বিরুদ্ধে পত্রিকায় পত্রিকায় সংবাদ ছাপা হলেও তার কোন বক্তব্য নেয়া হয়নি। যা সাংবাদিকতার নীতি পরিপন্থি কাজ বলে তিনি মনে করেন।

তিনি নিজেকে সিলেট নগরীর কালিঘাটের একজন প্রতিষ্ঠিত চাউল ব্যবসায়ী দাবী করে বলেন, তার সামাজিক সুনাম নষ্ট করতে কোন একটি দুষ্ট চক্র তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo