সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে

পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনের বিএনপি প্রার্থী আলহাজ শফি আহমদ চৌধুরীর পক্ষে কাজ করতে গিয়ে হামলা-পাল্টাহামলা ও পুলিশী নির্যাতনের শিকার হন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল ইবনে রাজা। এসব ঘটনায় তার বিরুদ্ধে ১০২/১৮, পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়।

এ মামলায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ২য় আদালতে জামিন নিতে গেলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ তথ্য নিশ্চিত করেছেন আসামীপক্ষের আইনজীবী এডভোকেট নজরুল ইসলাম। তিনি জানান, এ মামলায় দীর্ঘদিন ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা পলাতক ছিলেন। আজ আদালতে জামিন আনতে গেলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে ছাত্রদলের শীর্ষ এ নেতাকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ। বিকেলে গণমাধ্যমে পাঠানো এক নিন্দা বার্তায় সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল প্রতিবাদ জানান। তারা অবিলম্বে সুহেল ইবনে রাজার মুক্তি দাবি করেন।

sylhetlive24.com/সিলেট লাইভ

জানা যায়, ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা নিখোঁজ সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ দিনারের একনিষ্ঠ কর্মী ছিলেন। বিএনপি নেতা এম. ইলিয়াছ আলী ও ছাত্রদল নেতা দিনারের সন্ধানের দাবিতে তখনকার সময়ে তিনি তীব্র আন্দোলন গড়ে তুলেন। এছাড়াও দশম জাতীয় সংসদ নির্বাচন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন সহ সরকার বিরোধী সকল আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন সুহেল ইবনে রাজা।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo