রবিবার, ০৩ Jul ২০২২, ১১:২৪ অপরাহ্ন

পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র, প্রতিবাদ সমাবেশ

পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র, প্রতিবাদ সমাবেশ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি নং- ২১৫৯) এর অন্তর্ভূক্ত কোতোয়ালী থানা উপ-কমিটির নির্বাচনকে নিয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে এর প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন কোতোয়ালী থানা উপ-কমিটির শ্রমিকরা।

শনিবার (২৬ জুন) কোতোয়ালী থানা উপ-কমিটি আহ্বায়ক কমিটি ও শ্রমিকবৃন্দের আয়োজনে নগরীর কীনব্রীজ এলাকায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কোতোয়ালী থানা নির্বাচন উপ-কমিটির যুগ্ম আহ্বায়ক আলীম উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও সিলেট কালীঘাট ট্রাক, পিকআপ, ক্যাভার্ডভ্যান সমবায় সমিতির সম্পাদক মো. আফরোজ আলীর পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন, কোতোয়ালী থানা নির্বাচন উপ-কমিটির যুগ্ম আহ্বায়ক লাল মিয়া, মকদ্দছ আলী কদু, আব্দুল মন্নান।

শ্রমিকদের মধ্যে উপস্থিত ছিলেন, এমরান আহমদ, জালাল খান, আলতাফ হোসেন, পুতুল বাবু, কবির আহমদ, সবুজ মিয়া, বাবলু, সাদ্দাম হোসেন, শাহিন আহমদ,কবির মিয়া, সুজন দাশ, আবুল হোসেন, হোসেন আহমদ প্রমুখ।

বিক্ষোভ মিছিল পূর্ব প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় শ্রমিকদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই। কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সুষ্ঠুভাবে সাধারণ সভার আয়োজন করায় পরিবহন শ্রমিকদের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন জানান। পাশাপাশি একটি কুচক্রি মহল সুষ্ঠু নির্বাচনকে ব্যাহত করতে উঠেপড়ে লেগেছে। তারা শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ না করে তাদের ব্যক্তি স্বার্থ হাসিলের লক্ষ্যে এ অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা আশাবাদী শ্রমিকদের কথা বিবেচনা করে সুষ্ঠু নির্বাচন এগিয়ে নিতে তাদের সুধয় বুদ্ধির উদয় হবে। অন্যথায় পরিবহন শ্রমিকরে জীবনমান উন্নয়ন বাধা সৃষ্টি করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য জেলা কার্যকরী কমিটির নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান শ্রমিক নেতৃবৃন্দ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo