বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৩১ অপরাহ্ন

নয়াসড়ক সামাজিক কল্যাণ সংস্থার ইফতার বিতরণ

নয়াসড়ক সামাজিক কল্যাণ সংস্থার ইফতার বিতরণ

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

পবিত্র মাহে রমজান উপলক্ষে নয়াসড়ক সামাজিক কল্যাণ সংস্থার উদ্যোগে ও প্রবাসী মোছা. রাবেয়া বেগম রাবনা, আওলাদ হোসেন, হ্যাপি উদ্দিন, কামরুন্নাহার পলি, শফিকুর রহমান সেপু, মুহিবুর রহমান শিপলু, তাহবির আহমেদ দিপু এর সার্বিক সহযোগিতায় পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) নয়াসড়ক পয়েন্টে এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ রোটারিয়ান লেঃ কর্ণেল এম. আতাউর রহমান পীর বলেন, নয়াসড়ক সামাজিক কল্যাণ সংস্থার এসব আয়োজন দেখে আমি অত্যন্ত আনন্দিত। যে সকল সামাজিক সংগঠন রয়েছে সবারই দায়িত্ব এ ধরণের সেবামূলক কাজে এগিয়ে আসা। আপনাদের এ পথচলা সব সময় অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

নয়াসড়ক সামাজিক কল্যাণ সংস্থার আহ্বায়ক মোঃ ইমাম উদ্দিন রুজেল এর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক আবি আহমেদ এবং সদস্য সচিব জিহাদুর রহমান তাহার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ব্যাডমিন্টন ফেডারেশন এর সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সওদাগরটুলা সমাজকল্যাণ সংস্থার সাবেক সভাপতি বাবর আহমদ, সিলেট কল্যাণ সংস্থার সভাপতি মো. এহসানুল হক তাহের, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমদ, নয়াসড়ক ক্রীড়া সংস্থার সভাপতি মতিউর রহমান শিমুল, নাজিম উদ্দিন, ফার্মাসিস্ট এম.এইচ হাফিজ, ক্রীড়াবিদ নওশাদ হুসেইন রাইয়ান, মুহাম্মদ সুহেল, সংস্থার সদস্য মিনহাজুর রহমান রাহী, মেহরাজ সাবিত, নাদিম আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo