বুধবার, ০৬ Jul ২০২২, ০১:০০ অপরাহ্ন

নয়াসড়কে অভিযান : প্রবর্তনের কাপড়ে নেই মূল্য তালিকা, জরিমানা আদায়

নয়াসড়কে অভিযান : প্রবর্তনের কাপড়ে নেই মূল্য তালিকা, জরিমানা আদায়

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর নয়াসড়কে কাপড়ের গায়ে মূল্য লেখা না থাকার দায়ে ‘ফ্যাশন হাউস প্রবর্তন’কে ১৫শ’ জরিমানা করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) বিকালে নগরীর নয়াসড়কের প্রবর্তন শােরুমকে এ জরিমানা করে জাতীয় ভােক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়।

সরেজমিনে দেখা যায়, বেশ কয়েকটি কাপড়ের মূল্য তালিকা ছিল না। এমনকি আমদানি করা বিভিন্ন প্রসাধনী সামগ্রীর কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেন নি প্রবর্তনের কর্তাব্যক্তিরা। তাই তাদেরকে প্রাথমিক সতর্কবার্তা দিয়ে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকারী ভােক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ সিলেট বলেন, ভােক্তা অধিকার প্রতিষ্ঠিত না হওয়ার কারণে আমরা প্রবর্তন দোকানকে প্রাথমিকভাবে পনেরাে শ’ টাকা জরিমানা করেছি এবং তাদেরকে সতর্ক করে দিয়েছি যাতে এ ধরনের কাজের পুণরাবৃত্তি না ঘটে।

এ সময় ভােক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সেলিম মিয়া, কনজুমার অ্যাসােসিয়েশন বাংলাদেশের (ক্যাব) সদস্য তামান্না আক্তার ও ধীমান দাশ উপস্থিত ছিলেন।

এপিবিএন পুলিশের সদস্যরা অভিযানে সহযােগিতা করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo