বুধবার, ০৬ Jul ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

নোয়াগাঁওয়ে পুলিশের অভিযান : ৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নোয়াগাঁওয়ে পুলিশের অভিযান : ৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাটে গোপন সংবাদের ভিত্তিতে ৫০বোতল আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলিসহ দুই চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে সক্ষম হয়েছে পুলিশ। সোমবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মহি উদ্দিনের নেতৃত্বে উপজেলার ৭নং নন্দিরগাও নোয়াগাও এলাকায় অভিযান চালিয়ে এসব অপরাধীকে গ্রেফতারে সক্ষম হয় গোয়াইনঘাট থানার সালুটিকর ফাড়ির পুলিশ সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের আবু বক্করের ছেলে রাজন মিয়া, গোয়াইনঘাটের তোয়াকুল ফুলতৈলছগাম গ্রামের মানিক মিয়ার ছেলে জাহিদ হোসেন। এঘটনায় দুজনকে আসামী করে গোয়াইনঘাট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, মাদকমুক্ত গোয়াইনঘাট থানা এলাকা গড়ে তুলতে সিলেট পুলিশ সুপারের কঠোর নির্দেশনা পালনে টিম গোয়াইনঘাট থানা কাজ করে যাচ্ছে।

এরই আওতায় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় নোয়াগাও থেকে ৫০ বোতল আমদানী নিষিদ্ধ ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে সক্ষম হয় অত্র থানাধীন সালুটিকর ফাড়ির পুলিশ সদস্যরা। ধৃতরা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের বিরোদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান আরও বেগবান হবে। মাদকের বিরোদ্ধে টিম গোয়াইনঘাট থানার চলমান জিরো ট্রলারেন্সনীতি সব সময় অব্যাহত থাকবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo