বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

নাজিরবাজারে পিকআপের ধাক্কায় রিকশাচালক নিহত

নাজিরবাজারে পিকআপের ধাক্কায় রিকশাচালক নিহত

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ সুরমার সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার এলাকায় পিকআপের ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৯টারদিকে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় রিকশাচালক শামীম মিয়া (৪৫) কে একটি বেপরোয়া গতির পিকআপ চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি বিশ্বনাথ উপজেলার বৈরাগীবাজার এলাকার মৃত তরিক মিয়ার ছেলে এবং নাজিরবাজার এলাকায় একটি কলোনীতে ঘর ভাড়া নিয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের দুদিকে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা পর পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, রাত ৯টার সময় নাজিরবাজারে মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন শামীম মিয়া। এ সময় ঢাকার দিক থেকে আসা সিলেটগামী দ্রুত গতির বেপরোয়া পিকআপ গাড়ি শামীমকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই শামীম মিয়া মারা যান। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo