মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

নবীগঞ্জে লকডাউনের ৯ম দিন : ১০ টি মামলা, ৮ হাজার টাকা জরিমানা

নবীগঞ্জে লকডাউনের ৯ম দিন : ১০ টি মামলা, ৮ হাজার টাকা জরিমানা

sylhetlive24.com/সিলেট লাইভ


নবীগঞ্জ সংবাদদাতা

ঈদ পরবর্তী লকডাউনের ৯ম দিন শনিবার ৩১ জুলাই নবীগঞ্জ উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজার ও আউশকান্দি বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ১০টি মামলায় ০৮ হাজার টাকা জরিমানা করেছে।

 

সূত্রে জানা যায়,

ঈদ পরবর্তী লকডাউনের ৭ম দিনে শনিবার ৩১ জুলাই চলমান লকডাউনের ৯ম দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা অদ্য নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজার ও আউশকান্দি বাজারে সকাল হতে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo