শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

নবীগঞ্জে লকডাউনের ৮ম দিন : স্বাস্থ্য বিধি না মানায় মামলা ও জরিমানা

নবীগঞ্জে লকডাউনের ৮ম দিন : স্বাস্থ্য বিধি না মানায় মামলা ও জরিমানা

sylhetlive24.com/সিলেট লাইভ


নবীগঞ্জ প্রতিনিধি

চলমান কঠোর লকডাউনের ৮ম দিন বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ৬টি মামলায় ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে।

সূত্রে জানা যায়, চলমান লকডাউনের ৮ম দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে সকাল থেকে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮, ২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo