বুধবার, ০৬ Jul ২০২২, ০২:১০ অপরাহ্ন

নবীগঞ্জে বিবাহ বিচ্ছেদ, নববধূর আত্মহত্যা

নবীগঞ্জে বিবাহ বিচ্ছেদ, নববধূর আত্মহত্যা

sylhetlive24.com
ছবি সংগ্রহ।


সিলেট লাইভ ডেস্ক

হবিগঞ্জের নবীগঞ্জে বিয়ের ২২ দিনের মাথায় নববধূ বিষপানে আত্মহত্যা করেছেন। তার নাম লাভলী বেগম (২০)। তিনি ওই গ্রামের আব্দাল মিয়ার মেয়ে।

শুক্রবার (১১ জুন) সকালে আউশকান্দি গ্রামে নববধূর পিত্রালয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ২২ দিন পূর্বে লাভলী বেগমের সাথে উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের আবু বক্করের ছেলে মজম্মিল হোসেনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের প্রথম দিন থেকেই স্বামী মজম্মিল লাভলীকে পছন্দ করতেন না। এনিয়ে নবদম্পতির মধ্যে মনোমালিন্য সৃষ্টি হলে স্বামীর বাড়ির লোকজন নববধূ তার পিত্রালয়ে পাঠিয়ে দেন।

গত বৃহস্পতিবার উভয় পরিবারের মুরুব্বীগণ শালিস বৈঠকের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটলে লাভলী বেগম এটি সহ্য করতে পারেননি। একপর্যায়ে গভীর রাতের কোন এক সময় বিষপান করেন তিনি।

শুক্রবার সকালে বেলা বাড়লেও ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা হাঁকডাক দিলে লাভলীর কোনো সাড়া-শব্দ নেই। একপর্যায়ে সকাল সাড়ে ১০টায় দরজা খুললে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাভলীকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ হাসপাতাল গিয়ে মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo