রবিবার, ০৩ Jul ২০২২, ১১:২৫ অপরাহ্ন

নবগঠিত ‘শান্তিগঞ্জ সমিতি সিলেট’র পরিচিতি সভা ও ইফতার মাহফিল

নবগঠিত ‘শান্তিগঞ্জ সমিতি সিলেট’র পরিচিতি সভা ও ইফতার মাহফিল

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে বসবাসরত শান্তিগঞ্জ উপজেলাবাসীর সংগঠন নবগঠিত ‘শান্তিগন্জ সমিতি সিলেট’এর আহবায়ক কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার নগরীর মানরু শপিং সিটির লাংতুরাই পার্টি সেন্টার সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সমিতির আহবায়ক জহিরুল ইসলাম জহিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কবিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ সমিতি সিলেট’র আহবায়ক কমিটির সদস্য মোঃ এমদাদুল হক স্বপন, মোঃ আব্দুর রশিদ, মোঃ এওয়ার হোসেন হৃদয়, এডভোকেট ইকবাল হোসেন, মোঃ তোফাজ্জুল ইসলাম কিবরিয়া, হযরত আলী, মোঃ আলমগীর হোসেন, সৈয়দ আলী জাবেদ, এম. সুয়েব আহমদ, কামাল হোসেন, হেলাল আহমদ, রিপন আহমদ, মোঃ দানিয়াল হাসান, আজমল হোছাইন শাহীন, মোঃ রুপম আহমদ, সুমন আহমদ, সমীরন দাস ও সৌরভ দাস প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির আহবায়ক কমিটির সদস্য এওয়ার হোসেন হৃদয়। সভায় সমিতির সার্বিক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা শেষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সভার শেষে সুনামগঞ্জের ফসল রক্ষার জন্য আল্লাহ পাক রাব্বুল আল আমিন এর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo