মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:০৩ অপরাহ্ন

নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে নিয়োগ

নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে নিয়োগ

sylhetlive24.com/সিলেট লাইভ
ফাইল ছবি।


সিলেট লাইভ ডেস্ক

শীঘ্রই বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে লোক নিয়োগ শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য ‘জনগনের পুলিশ’ বিনির্মানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে ‘মধ্যম আয়ের দেশ’ এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষার আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে বর্তমান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের প্রত্যক্ষ উদ্যোগে নিয়োগ পদ্ধতিতে নতুন সব বিষয়াবলী সংযোজন করে একটি সুংহত সিস্টেম প্রস্তুত করা হয়েছে। এ সিস্টেমে সুনির্ধারিত একটি পদ্ধতি অনুসরণ করে একজন যোগ্য প্রার্থী বাংলাদেশ পুলিশের সদস্য হতে পারবেন।

নতুন নিয়মে চালু হতে যাওয়া এই নিয়োগ পরীক্ষায় উতরে যেতে সঠিক নিয়মে প্রস্তুতি গ্রহণ করা খুবই জরুরি। আগ্রহী প্রার্থীরা যাতে খুব সহজে ভিডিও দেখে অনুশীলন করতে পারেন, এজন্য এই অডিও ভিজ্যুয়ালটি নির্মাণ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের এই অডিও ভিজ্যুয়ালটি দেখে সঠিক নিয়মে প্রস্তুতি গ্রহনের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo