সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী

ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আবদুল মোমেন বলেছেন, সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। তারা ভাবছে- দেশ শ্রীলঙ্কা হয়ে যাবে। অথচ- ওই ষড়যন্ত্রকারীরাই দেশকে শ্রীলঙ্কা বানিয়েছিল। সেই অবস্থান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল। যারা ষড়যন্ত্র করছে তাদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না। দেশের মানুষ সরকারের পাশে রয়েছে।

বানবাসী মানুষের উদ্দেশ্য করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আপনাদের চিন্তার কোন কারন নেই। দেশে পর্যাপ্ত পরিমাণ খাবার রয়েছে। সরকার সকল বন্যা দুর্গত মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করেছে।

বুধবার বিকেলে সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়নে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। জনগণের জীবনমান উন্নয়নে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। বন্যা, খরাসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার প্রস্তুত রয়েছে। বন্যার্ত মানুষের পাশে সব সময় সরকার রয়েছে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল্লাহ ইসহাক, ৭নং মোগলগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া, ৮নং কাঁন্দিগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মনাফ প্রমুখ।

এছাড়াও সকল ইউপি সদস্য ও সংরক্ষিত নারী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo