সোমবার, ১৬ মে ২০২২, ০৬:১২ অপরাহ্ন

দেশের কল্যাণে এরশাদের শাসনামল ছিলো স্বর্ণযুগ : নজরুল ইসলাম বাবুল

দেশের কল্যাণে এরশাদের শাসনামল ছিলো স্বর্ণযুগ : নজরুল ইসলাম বাবুল

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, দেশের ক্রান্তি লগ্নে পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদ দেশের মানুষের কল্যাণে যে কাজের সূচনা করেছিলেন সেটারই ফসল আজকের বাংলাদেশের উন্নয়ন।

তারই ধারাবাহিকতায় আমি তাঁর একজন কর্মী হিসেবে আমার রাজনীতির সূচনা করতে চাই। আমি সাধারণ মানুষের কল্যাণে সর্বদা নিজেকে নিবেদিত রাখায় সচেষ্ট থাকবো।

নজরুল ইসলাম বাবুল গত (৪ মে) শুক্রবার রাতে বালাগঞ্জ উপজেলার ৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাদেকপুরে শাহীন আহমদ এর উঠানে ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত উঠান বৈঠকে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমাকে যদি পার্টি থেকে মনোনয়ন দেয়া হয় এবং জনগন যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তবে আমি আমার সর্বশক্তি নিয়োগ করে মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ।

ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছানাউর রহমান মুছার সভাপতিত্বে ও যুবসংগঠক মো. রাজু আহমদ এর পরিচালনায় উঠান বৈঠকে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরের উপদেষ্টা, সিলেট জজ কোর্টের সাবেক পিপি এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাঈফুদ্দিন খালেদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি আব্দুল মালিক খান, সাবেক যুগ্ম আহ্বায়ক মুফতি মাওলানা এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহীদ লস্কর বশীর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মো. লিটন মিয়া, হায়দর মিয়া, শাহীন আহমদ, শেখ রফিক আলী, আছকন মিয়া, আলাউদ্দিন মিয়া প্রমুখ। উঠান বৈঠকের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুলাহ আল মামুন। সব শেষে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাহমুদুল হাসান।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo