শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

দুর্বৃত্তদের হাতে গোলাপগঞ্জের ব্যবসায়ী খুন

দুর্বৃত্তদের হাতে গোলাপগঞ্জের ব্যবসায়ী খুন


গোলাপগঞ্জ প্রতিনিধি

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রবিবার দিবাগত রাতে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন গোলাপগঞ্জের এক ব্যবসায়ী। নিহতের নাম এহতেশামুল হক শাহিন (৪২)। তিনি হেতিমগঞ্জ বাজারের ‌’হাসিবা ট্রেডার্স’ এর সত্ত্বাধিকারী। তিনি দুই শিশু সন্তানের জনক।

রবিবার রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের সড়কে এ মর্মান্তিক খুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন রবিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। স্থানীয় একজন সিএনজি অটোরিক্সা চালককে তিনি তাকে সিলেট থেকে বাড়ি পৌঁছে দেয়ার অনুরোধ করেন। সিলেট থেকে সিএনজি যোগে বাড়ি যাওয়ার পথে গ্রামের রাস্তায় প্রবেশের পর গ্রামের নার্সারী সংলগ্ন স্থানে রাস্তায় কলাগাছ ফেলে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে। প্রথমে সন্ত্রাসীরা ড্রাইভারকে বেঁধে ফেলে। ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে ড্রাইভার মুক্ত হয়ে শাহিনকে আহত অবস্থায় বাড়ি নিয়ে যায়। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানার নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, লাশ মর্গে প্রেরণ করা রয়েছে। পুলিশের একাধিক টিম খুনীদের গ্রেপ্তারে কাজ করছে বলে জানান তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo