মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:১৮ অপরাহ্ন

দিরাই সড়কে রক্তাক্ত যুবতী!

দিরাই সড়কে রক্তাক্ত যুবতী!

sylhetlive24.com/সিলেট লাইভ


দিরাই সংবাদদাতা

সুনামগঞ্জ দিরাই মদনপুর সড়ক থেকে সাদিকা (২২) নামে এক যুবতীকে রক্তাক্ত জখমী অবস্থায় উদ্ধার করেছে দিরাই থানা পুলিশ। শনিবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে দিরাই উপজেলার শরীফপুর এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

সাদিকা বেগম দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর শেখ হাটি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে।

শরীফপুর গ্রামের প্রত্যক্ষদর্শীরা জানান, মাগরিবের নামাজ শেষে মসজিদ থেকে ফেরার পথে সড়কে রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে দেখতে পান তারা। সংবাদ পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

যুবতীর ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে তার পরিচয় সনাক্ত করে পুলিশ। খবর পেয়ে সাদিকা বেগমের পরিবারের লোকজন হাসপাতালে আসেন।

সাদিকা বেগমের ভাই রাজন মিয়া জানান, ৫/৬ মাস আগে সাদিকা পরিবারের অমতে তার প্রেমিক সুনামগঞ্জ সদর উপজেলার ওয়েজখালি গ্রামের জনৈক ব্যক্তিকে গোপনে বিয়ে করে। এরপর থেকে সাদিকার খোঁজ পরিবারের কেউ জানে না।

দিরাই হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ড. জয়ন্ত চক্রবর্তী বলেন, সাদিকা বেগম গুরুতরভাবে আহত। তাকে অক্সিজেন ও প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, এবিষয়ে এখনই নিশ্চিত করে বলা যাবে না।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo