বুধবার, ০৬ Jul ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

দাউদপুরে হাবিবের নির্বাচনী সভায় সংঘর্ষ

দাউদপুরে হাবিবের নির্বাচনী সভায় সংঘর্ষ

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ আসনে উপ-নির্বাচন আগামী ২৮ জুলাই। সেই নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনীত প্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রথমে ৩টি উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন করেন। পর্যাক্রমে নির্বাচনের প্রচারণায় অংশ হিসেবে ৩টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা চালিয়ে যাচ্ছেন।

সেই ধারাবাহিকতায় শুক্রবার দক্ষিণ সুরমা দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়। বিকেলে ইউনিয়নের চৌধুরী বাজারস্থ শাহ-দাউদ কমিনিউটি সেন্টারে সভায় শুরুর পূর্বে উপজেলা যুবলীগের সদস্য মনসুর আহমদ চৌধুরী ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম লিহিনের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে জানান স্থানীয়রা।

এই বিষয়ে উপজেলা যুবলীগের সদস্য মনসুর আহমদ চৌধুরী বলেন, দুই কর্মীর মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে। বড় ধরনের কোন বিশৃঙ্খলা হয়নি।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম লিহিন বলেন, নৌকার প্রার্থী সভাস্থলে পৌছার পর নেতাকর্মীদের মধ্যে বিশৃঙ্খরা সৃষ্টি হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের শীর্ষস্থান নেতাকর্মীর মধ্যস্থতায় বিষয়টি পরে বসে দেখার আশ্বাসের ভিত্তিতে বড় ধরনের কোন বিশৃঙ্খলা হয়নি।

তবে এই বিষয়ে শাহ-দাউদ কমিনিউটি সেন্টারের মালিক ওয়েস আহমদ বলেন, মনসুর ও লিহিন সমর্থকদের মধ্যে সংঘর্ষে আমার সেন্টারের প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে। আমি সেন্টার ভাড়া দিতে চাইনি। সবার অনেক অনুরোধে সেন্টার ভাড়া দিয়েছি।

এই বিষয়ে দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক আতিকুল হক আতিকের মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলে তারা ফোন রিসিভ করেননি।

এসএমপি’র মোগলবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ফোর্স পাঠানো হয়েছিলো। কিন্তু পুলিশ যাওয়ার পূর্বে সমস্যাটি স্থানীয় পর্যায়ে নিয়ন্ত্রন করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo