সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

দক্ষিন সুরমায় ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দক্ষিন সুরমায় ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে কদমতলী এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবা ও ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার (২১ মে) থানায় মাদক আইনে মামলা দায়ের করে। শনিবার (২২ মে) সকালে পুলিশ গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

এরআগে শুক্রবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে আনোয়ার জাহেদ সুমনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক মামলা রয়েছে। এসময় পুলিশ মাদক পরিবহন ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল নম্বর (সিলেট হ-১১-১১৮৪) উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জের মৃত বোশারত আলীর ছেলে নজরুল ইসলাম ও জালালাবাদ থানাধীন পাঠানটুলা গুয়াবাড়ী কোচারপাড়ার আব্দুল মতিনের ছেলে আনোয়ার জাহেদ সুমন।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। তিনি বলেন, গোপন তথ্যে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সিলেটের বিভিন্নস্থান থেকে মাদক সংগ্রহ করে মোটরসাইকেল দিয়ে মাদক সেবী ও ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo