সোমবার, ১৬ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমায় বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

দক্ষিণ সুরমায় বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ৩৫ বোতল বিদেশী মদসহ আটক করেছে। শুক্রবার বেলা দেড়টার দিকে পুলিশ এই অভিযান চালায়।

গোপণ সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশিদ চত্বরস্থ আপন রেস্তোরার সামনে মাদক ব্যবসায়ীদের মাদক সহ আটক করে। এ সময় তাদের কাছে থাকা ৩৫ বোতল McDowells BULE RIBAND, Tango, GIN (বিদেশী মদ) জব্দ করা হয়।

জানা গেছে, দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনারের দিক-নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম, এসআই কল্লোল গোস্বামী, এএসআই মো. বোরহান উদ্দিন, এএসআই সঞ্জয় চন্দ্র দে, এএসআই মো. আমিনুর রহমান, এটিএসআই/ওয়াদুদ সঙ্গীয় ফোর্স অভিযানটি পরিচালনা করে।

আটককৃতরা হল- হবিগঞ্জের চুনারুঘাটের বালিয়ারী গ্রামের পিতা-মৃত আব্দুল মোতালিবের ছেলে মো. আব্দুর রহিম রাজু (৩২), কিশোরগঞ্জের বাজিতপুর থানার ভাগলপুর গ্রামের মৃত রতন মিয়ার ছেলে মো. রবিন (২০) ও সিলেটের চাঁদনীঘাটের পিতা-মৃত রহিচ মিয়ার ছেলে মো. বাদল আহমদ (৩৬)। ধৃত আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে। নং-১৫, তারিখ-১৬/০৪/২০২১।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo