সোমবার, ১৬ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দক্ষিণ সুরমায় বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ীস্থ শ্রমিক ড্রাইভার রেষ্টুরেন্ট হোটেলের সামনে থেকে বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার দক্ষিণ সুরমা থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী লিবু দাস (২৫)। সে শিববাড়ির চান্দাই পশ্চিমপাড়া এলাকার তেজিন্দ্র দাসের ছেলে। শনিবার (১৫ মে) দুপুর দেড়টায় তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনারের দিক-নির্দেশনায় এবং অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম, টিএসআই আবুল কালাম আজাদ, এএসআই সঞ্জয় চন্দ্র দে, এএসআই মো. শাহজাহান, এএসআই মো. আমিনুর সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে লিবু দাসকে সুকৌশলে আটক করে। এসময় তার কাছ থেকে ৩ বোতল officers choice, BLUE, PURE GRAIN WHISKY, produce of india মদ উদ্ধার করে।

পরে এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম সাক্ষীদের সম্মুখে জব্দ তালিকা মূলে আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-১১, ধারা-২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ২৪(ক) রুজু করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo