মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশের অভিযান : ভারতীয় বিড়ির চালান উদ্ধার

দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশের অভিযান : ভারতীয় বিড়ির চালান উদ্ধার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটের দক্ষিণ সুরমার কামালবাজার এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়। এসময় ডিবি পুলিশের অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে গাড়ীতে থাকা অজ্ঞাতনামা ২ চোরাকারবারী পালিয়ে যায়।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল পৌঁনে ৮টার দিকে পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়ার নেতৃত্বে এসআই আবু রায়হান নূর, এসআই খোকন দাস, এসআই নূর মোহাম্মদ তাপাদার ও এসআই মো. সাহিদুল আলমকে সাথে নিয়ে মহানগর ডিবির একটি দল অভিযান চালিয়ে কামালবাজারের নভাগ গ্রামের হাজী আরব আলীর বাড়ীর সামনে থেকে এসব ভারতীয় বিড়ি উদ্ধার করে। উদ্ধারকৃত বিড়ির মূল্য আনুমানিক ১ লক্ষ ২৭ হাজার ৫০০ টাকা।

পুলিশ জানায়- অজ্ঞাতনামা চোরাকারবারীরা সিলেটের গোয়াইনঘাট সীমান্তবর্তী এলাকা থেকে অন্যান্য চোরাকারবারীদের সহায়তায় এসব বিড়ি বিক্রয়ের উদ্দেশ্যে সিলেটে নিয়ে আসে। ডিবি পুলিশের অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে গাড়ীতে থাকা অজ্ঞাতনামা ২ চোরাকারবারী পালিয়ে যায়। তাদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে।

অজ্ঞাতনামা চোরাকারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) বিএম আশরাফ উল্যাহ তাহের।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo