সোমবার, ১৬ মে ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় অগ্নিকান্ড : কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অর্থ প্রদান

দক্ষিণ সুরমায় অগ্নিকান্ড : কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অর্থ প্রদান

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: দক্ষিণ সুরমায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান করেছে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি। সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার কায়েস্থরাইল এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তাৎক্ষণিক নগদ অর্থ সহায়তা প্রদান করে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি।

সমিতির প্রবাসী উপদেষ্টা মুরাদ আহমদ ও আতাউল হক শামীম, আব্দুল মালিক খান ইমরান সহ দেশি উপদেষ্টামন্ডলী, সমিতির সদস্যবৃন্দ, কায়েস্থরাইল এলাকাবাসী কাছ থেকে নগদ ৬৫ হাজার ৬০ টাকা উত্তোলন করে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুটি পরিবারকে ৩২ হাজার ৫ শত ৩০ টাকা করে প্রদান করা হয়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে তাৎক্ষণিক নগদ অর্থ সহায়তা প্রদানের পর দ্বিতীয় দফায় আবারো সহযোগিতার হাত বাড়িয়ে দেয় কায়েস্থরাইল সমাজ কল্যান সমিতি। সমিতির উদ্যোগে গত ৩০ মার্চ মঙ্গলবার ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে ১০ হাজার একশত টাকা প্রদান করা হয়।

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হোসেন রাসেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এজাজ উদ্দিন সানির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন সমিতির সাবেক সভাপতি কফিল উদ্দিন আলমগীর। এসময় সমিতির উদেষ্টা মন্ডলীর সদস্য, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সমিতির উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী সুয়েব উদ্দিন আহমদ ও কানাডা প্রবাসী আক্তার হোসেন তাদের উভয়ের দেওয়া ২০ হাজার দুইশত টাকা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারকে প্রদান করে কায়েস্থরাইল সমাজ সমিতি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo