বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৪১ অপরাহ্ন

তাহেরের যন্ত্রণায় অতিষ্ঠ খাগাইলবাসী

তাহেরের যন্ত্রণায় অতিষ্ঠ খাগাইলবাসী

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মো. তাহেরের যন্ত্রণায় অতিষ্ঠ গোয়াইনঘাট উপজেলার খাগাইলবাসী। রাজনৈতিক প্রভাব খাটিয়ে তিনি প্রতিদিন বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত ওই এলাকায় দাপিয়ে বেড়ান। এ বিষয়ে গোয়াইঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী।

স্থানীয়দের অভিযোগ-খাগাইল এলাকার কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল, লোকমান, বাবু, মুজিব, আলাই, শামিমের সাথে তার গভীর সম্পর্ক রয়েছে। তারা সবাই ফেনসিডিল, ইয়াবা ও মদ ব্যবসায়ী। ওদের সাথে আঁতাত করে শহর থেকে মাদকসেবীদের নিয়ে সেখানে তিনি মাদক সেবন ও ব্যবসা করেন। স্হানীয়রা বিষয়টি একাধিক বার জানালেও অদৃশ্য কারনে তার বিরুদ্ধে প্রশাসন কোনো পদক্ষেপ নিচ্ছেন না বলে অভিযোগও উঠেছে। এর আগে গেলো ফেব্রুয়ারী মাসে আবু সালেহ মো. তাহেরসহ আরো একজনকে উপজেলার খাগাইল বাজারে স্থানীয়রা আটক করে। পরে কৌশলে সে সেখান থেকে ছাড়া পায়।

গেলো ১৫ ফেব্রুয়ারী গোপন সংবাদে তাহেরের আরেক সহযোগী সিলেট জেলা যুবদলের সদস্য জিএম বাপ্পীসহ ২ জনকে ৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে এসএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ।

একটি সূত্র জানিয়েছে, তাহেরের বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাহেরের ফেসবুক আইডি ঘাঁটিয়ে দেখাযায়, তিনি সরকার বিরোধী বিভিন্ন পোস্ট করছেন। সরকারের উন্নয়ন নিয়েও বিরূপ মন্তব্য করেছেন এবং নোংরামি করে সরকারের ভিডিও পোস্ট করছেন।

বিষয়টি জানতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মো. তাহেরের মুঠোফোনে কল করলে তিনি কল রিসিভ করেননি।

খাগাইলবাসীরা কোনোভাবেই তাদের এলাকাকে মাদক মুক্ত করতে পারছেনা। প্রতিদিন বিকেল থেকে (বহিরাগত) শহরের মাদকসেবীরা কার, সিএনজি অটোরিকশা, মোটরসাইকেল যোগে সেখানে গিয়ে মাদক সেবন ও বহন করছে।

এ ব্যাপারে সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম খান বলেন, ওই এলাকার অনেক চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আমরা গ্রেফতার করেছি। মাদক বিরুদ্ধে আমাদের অভিযান অবাহত রয়েছে। বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo